কক্সবাজারে সাংবাদিক মুন্নাকে তুলে নেওয়ার অভিযোগ

কক্সবাজার শহর থেকে সাদাপোশাকে সাংবাদিক মনসুর আলম মুন্নাকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। তবে আটকের বিষয়টি জানে না কক্সবাজার সদর থানা পুলিশ।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

বুধবার (৩এপ্রিল) দুপুর ২.৩০ টার সময় কক্সবাজার শহর থেকে তাকে গাড়িতে তুলে নেওয়া হয় বলে জানা গেছে। মনসুর আলম মুন্না দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার কক্সবাজার জেলার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত। সাংবাদিক মুন্না দীর্ঘদিন ধরে মাদক ও অপরাধীদের বিরুদ্ধে অনুসন্ধানী প্রতিবেদন করে আসছিলেন। হঠাৎ করে কয়েকদিন দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে মানসিকভাবে নির্যাতন চালায়। তারপর তার কাছ থেকে কয়েকটি স্ট্যাম্পের স্বাক্ষর রেখে ছেড়ে দেন। সাংবাদিক মুন্না প্রতিকার চাইতে কক্সবাজার সদর থানায় তিন দিন আগে একটি লিখিত অভিযোগ করেন।

আরও পড়ুন কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড়

সদর থানার ওসিকে সাংবাদিক মুন্না বারবার অনুরোধ করে বলেন, স্যার আমাকে যে কোন সময় দুর্বৃত্তরা মেরে ফেলবে না হয়, আমাকে বিভিন্নভাবে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের দিয়ে হঠাৎ করে হয়রানি করবে।
এমনভাবে ওসিকে অনুরোধ করার পরেও তিন দিনেও কক্সবাজার সদর থানার ওসি কোন ব্যবস্থা নেই নি। গতকাল অনুমানিক দুপুর আড়াই টার সময় কক্সবাজার শহরের লালদীঘির পাড় থেকে সাদা পোশাকে কয়েকজন ব্যক্তি তাকে তুলে নিয়ে যায়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ‘সাংবাদিক মনসুর আলম মুন্না ও তার স্ত্রী দুপুরে আমার সাথে দেখা করে গেছেন। তিনি যে অভিযোগ করেছেন এটি মামলা হয়েছে কিনা জানতে এসেছিলেন। ওসির কাছে জানতে চান সাংবাদিকরা, সাংবাদিক মুন্নার বিরুদ্ধে কক্সবাজার থানায় কোন মামলা হয়েছে কিনা? ওসি বলেন কোন মামলা হয়নি। সাংবাদিক মুন্নাকে সাদা পোশাকে তুলে নিয়ে গেছে কয়েকজন ব্যক্তি, আপনি শুনেছেন কিনা? জানতে চাইলে ওসি বলেন, আমি জানিনা। তবে আমি খোঁজখবর নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।

শেয়ার করুন:

Recommended For You