জোর পূর্বক সহবাস করায়, স্বামীর লিঙ্গ কেটে দিল স্ত্রী

স্বামীকে সহবাসে বাঁধা দেয়ার পরও জোর করে সহবাস করায় ক্ষিপ্ত হয়ে স্ত্রী ধারালো ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গতে আঘাত করেছে।

শনিবার (২৫ জুন) গভীর রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রাসাদ গ্রামের দক্ষিণপাড়া মহল্লার সাঈদ প্রামাণিকের বাড়িতে এই ঘটনা ঘটেছে। গভীর রাতে রবিউল (২৬) এর চিৎকারে স্বজনেরা ঘুম থেকে উঠে শংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শাহজাদপুরের পোতাজিয়াস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গোপনাঙ্গে ১০টি শেলাই দেয়া গুরুতর আহত রবিউল ওই মহল্লার সাঈদ প্রামাণিকের ছেলে বলে জানা গেছে।

রোববার (২৬ জুন) দুপুরে উপজেলার গঙ্গাপ্রাসাদ দক্ষিণপাড়া মহল্লা পরিদর্শন কালে রবিউলের মা তারিক খাতুন, চাচি সুফিয়া খাতুন ও বোন শারমীনসহ স্বজনেরা জানায়, প্রায় ৮ মাস পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বেড়াকুচুটিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে সুষ্মিতা খাতুন (২২) এর সাথে উপজেলার গঙ্গাপ্রাসাদ এলাকার সাঈদ প্রামাণিকের ছেলে রবিউল (২৬) এর বিয়ে হয়।

স্বজনেরা আরও জানায়, রফিক গত এপ্রিল (২০২২) মাসে স্ত্রী সুষ্মিতার স্মার্টফোন ভেঙ্গে ফেলায় রাগে ক্ষোভে সুষ্মিতা নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এছাড়া কিছুদিন পূর্বেও সুষ্মিতা স্বামীর বাড়ি থেকে পালিয়ে অন্যত্র রাত্রিযাপন করে। ঘটনার পরদিন সুষ্মিতার পরিবারের হস্তক্ষেপে তাকে স্বামীর বাড়ি ফেরত পাঠানো হয়।

শনিবার (২৫) জুন এর ঘটনায় সুষ্মিতার(২২) দাবী, শরীর খারাপ থাকায় সহবাস করতে স্বামী রবিউলকে বারণ করলেও রবিউল তাতে কর্ণপাত না করে রাত ১১টার দিকে সহবাস করে ঘুমিয়ে পড়ে। ঘুম না আসায় ব্লেড দিয়ে নখ কাটতে কাটতে রাত ২টার দিকে স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে পরিষ্কার করার সময় অসাবধানতা বশত স্বামীর লিঙ্গ কেটে যায়।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রবিউল (২৬) সাংবাদিকদের জানান, সুষ্মিতা সন্ধ্যার সময় একটি ব্লেড কিনে দিতে বললে আমি কিনে দেই, রাত ১১টার দিকে সহবাস শেষে ঘুমিয়ে পড়ি। রাত ২ টার দিকে প্রচন্ড ব্যথায় ঘুম ভেঙ্গে গেলে দেখতে পাই সুষ্মিতা ব্লেড দিয়ে আমার লিঙ্গ কর্তন করেছে। এ সময় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। সুষ্মিতা ইচ্ছে করেই এ ঘটনা ঘটিয়েছে বলে দাবী রবিউল এর। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *