সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ভোলায় মানববন্ধন

বেসরকারি টিভি চ্যানেল সময় টিভি’র বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মানহানির বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

ভোলা প্রেসক্লাবের আয়োজনে এসময় মানববন্ধন ও প্রতিবাদ সভায় হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরাম (এইচআরডিএফ), ভোলা থিয়েটার সহ বিভিন্ন সামাজিক সংগঠনসহ বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

এসময় বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরাম (এইচআরডিএফ) এর সভাপতি মোঃ মোবাশ্বের উল্লাহ চৌধুরী, সময় টিভি’র স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন লিটন, ভোলা থিয়েটারের সাধারন সম্পাদক আবিদুল আলম প্রমূখ।

এসময় বক্তারা সময় টিভি’র বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আর কোন সাংবাদিক যাতে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানীর শিকার না হয় সেজন্য আইনমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জনকণ্ঠ ও মাছরাঙা টিভির প্রতিনিধি হাসিব রহমান, একাত্তর টিভি প্রতিনিধি কামরুল ইসলাম, বাসস’র স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, বিটিভি’র প্রতিনিধি মোঃ তৌয়বুর রহমান, যমুনা টিভি ও জাগো নিউজের প্রতিনিধি জুয়েল সাহা বিকাশ প্রমূখ।

ডব্লিউজি/এমআর/মিনহাজ

শেয়ার করুন:

Recommended For You