সাভারে তেলের ট্যাংকার উল্টে আগুনে নিহত বেড়ে ৩

সাভারের হেমায়েতপুরে একটি তেলবাহী লরি উল্টে আগুনের ঘটনায় দগ্ধ হেলাল (৩০) নামে একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজনে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, সাভারে তেলবাহী লরি উল্টে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হেলাল নামে একজন চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ ও ইনহ‍্যালেশন বার্ন হয়েছিল। এর আগে সকালে নজরুল ইসলাম নামে আরও একজনকে জরুরি বিভাগে আনা হলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন তাসরিফ খানকে দেখতে উপচে পড়া ভিড়

তিনি আরও বলেন, এ ঘটনায় সকালে ৮ জনকে দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটের জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে বর্তমানে ১০০ শতাংশ দগ্ধ নিয়ে সাকিব, ৫৪ শতাংশ দগ্ধ নিয়ে মিলন মোল্লা, ২০ শতাংশ দগ্ধ শিশু মিম, ১০ শতাংশ দগ্ধ নিয়ে আল আমিন, ৮ শতাংশ দগ্ধ নিয়ে নিরঞ্জন ও ৫ শতাংশ দগ্ধ নিয়ে আব্দুস সালাম চিকিৎসাধীন রয়েছেন। দগ্ধদের মধ্যে আরও ২জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

উল্লেখ্য, ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের জোরপুল এলাকায় গতকাল ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন:

Recommended For You