তাসরিফ খানকে দেখতে উপচে পড়া ভিড়

ফেইসবুক, ইউটিউবসহ সোস্যাল মিডিয়ায় জনপ্রিয় তরুণ গায়ক ও গানের ব্যান্ড ‘ কুঁড়েঘর’ এর কর্নধার তাসরিফ খাঁনকে এক নজর দেখতে কিছুক্ষণের জন্য উন্মাদনায় মেতেছিল মৌলভীবাজারের তরুণরা।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

গত সোমবার ( ১লা এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মৌলভীবাজার শহরের সাইফুর রহমান সড়কে তাবাজ নামে একটি নতুন তৈরি পোষাকের শো-রুম উদ্বোধন করতে এসেছিলেন দেশের তরুণদের কাছে নানা কারণে জনপ্রিয় হওয়া এই সেলিব্রেটি তাসরিফ খাঁনকে। তাসরিফ খান আসছেন এমন গুঞ্জণ ছড়িয়ে পড়ায় এ দিন ইফতারের পর থেকেই শো-রুমের পাশের সাইফুর রহমান সড়কে জড়ো হতে থাকেন শহর ও আশপাশের এলাকা থেকে আসা উঠতি বয়সী শতশত তরুণরা। রাত ৮টায় পুরো সড়কটি কানাকানায় ভরে উঠে। কোথাও তিল ধারণের ঠাই নেই। তাসরিফ উন্মাদনায় বন্ধ হয়ে যায় পুরো সড়কের যানবাহন। এসময় অপেক্ষমান তাসরিফ ভক্তরা মোবাইলের ফ্লাস লাইট জ্বালিয়ে অপেক্ষা করতে থাকেন তাসরিফ খান আসার। অনেকে সেই দৃশ্য ফেসবুকে লাইভ করতেও থাকেন।

আরও পড়ুন সৌদি সুন্দরীর অংশগ্রহণ নিয়ে যা বলল মিস ইউনিভার্স কর্তৃপক্ষ

রাত সাড়ে ৮টার দিকে গাড়ি থেকে নেমে পায়ে হেটে যখন তাসরিফ খান শো-রুমটিতে প্রবেশ করেন, তখন তাঁকে দেখতে শুরু হয় মুর্হুমুহু শ্লোগান, তুমুল উন্মাদনা আর চরম হট্রগোল। পরিস্থিতি সামাল দিতে সেখানে দ্বায়িত্বরত পুলিশ সদস্যদের বেশ বেগ পেতে দেখা গেছে। সবশেষে পুলিশ ও কর্তৃপক্ষের সহায়তায় যখন তাসরিফ খান শো-রুমে প্রবেশ করেন, তখন বাহিরে থাকা অনেক তরুণ ভীড় ঠেলে ভিতরে প্রবেশ করতে চাইলেও বাঁধার কারণে পারেননি। এমনকি শো-রুম উদ্বোধনের আমন্ত্রণ পাওয়া গণমাধ্যকর্মীরাও শুরুতে ভীড়ের কারণে ভিতরে প্রবেশ করতে পারেননি।

এরপর ভিতরে প্রবেশ করে উপরতলায় কর্মকর্তাদের সাথে নিয়ে কেক কেটে শো-রুমের উদ্বোধন করেন তাসরিফ খান। উদ্বোধন শেষে বেশ কিছুক্ষণ নিচতলায় রাখা দেশি-বিদেশী নানা ব্রান্ডের পোষাক ঘুরে দেখেন তিনি। পোষাক ঘুরে দেখা আর উদ্বোধন পর্ব শেষে বাহিরে অপেক্ষমান তরুণদের হাত নেড়ে অভিভাধন জানান এবং তাদের সামনে কিছু সময় বক্তব্যও রাখেন তরূণ এই শিল্পী।

মূলত ক্রেতাদের আকর্ষণ ভাড়াতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাসরিফ খানকে এখানে নিয়ে আসা হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। দেশের অভিজাত তৈরি পোষাকের প্রতিষ্ঠান ডিমান্ড ব্রান্ডের ৫ তম ব্রাঞ্চ তাবাজ শো-রুম এটি। এটি তাদের ব্রান্ডের ২৩ তম শো-রুম। এই শো-রুমে দেশি পোষাক ছাড়াও ভারত, থাইল্যান্ড ও চিনের তৈরি বিভিন্ন পোষাক রয়েছে।

প্রতিষ্ঠানটির দ্বায়িত্বশীলরা জানান, উদ্বোধনী দিনে তাদের পোষাক বিক্রি হয়েছে প্রায় তিন লক্ষ টাকা। আর ঈদকে সামনে রেখে শুধু মাত্র সিলেট বিভাগের ক্রেতাদের জন্য ২০ শতাংশ ছাড় থাকবে।

শেয়ার করুন:

Recommended For You