ডি মারিয়ার পরিবারের সদস্যদের হত্যার হুমকি, গ্রেফতার ৩

আর্জেন্টিনার ফুটবল তারকা আনহেল ডি মারিয়ার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে দেশটির কেন্দ্রীয় পুলিশের বিশেষ ইউনিট পিডিআই।

গত সপ্তাহে ডি মারিয়া জানিয়েছিলেন, তিনি নিজের শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে খেলেই ক্যারিয়ারের ইতি টানতে চান। এই ঘোষণার পরই আসে হুমকি। গত সোমবার ভোরে ডি মারিয়ার বাড়িতে হুমকির কথা লেখা কিছু কাগজ ছুড়ে দেয় দুর্বৃত্তরা। সেখানে জানানো হয়, ডি মারিয়া যদি নিজের জন্ম শহরে ফেরেন, তবে তাকে স্থানীয় কর্তৃপক্ষও নিরাপত্তা দিতে পারবে না।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

কয়েক দিন আগেই নিজের শহর রোজারিওতে দুর্বৃত্তদের হুমকি পান ডি মারিয়া। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সও জানিয়েছিলো, রোজারিওতে ফিরলেই ডি মারিয়ার পরিবারের সদস্যদের হত্যা করা হবে এমন হুমকি দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, নিজ নিজ বাসা থেকে পালানোর সময় এই তিনজনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন

আর্জেন্টিনার জাতীয় নিরাপত্তামন্ত্রী পাত্রিসিয়া বুলরিখ জানিয়েছে, হুমকির মূলহোতার নাম পাবলো আকোত্তো। মাদক চোরাচালানের সাথে জড়িত সে। হুমকিতে তাকে সহযোগিতা করেছেন সারা বেলেন গুতিরেজ ও গ্যাব্রিয়েল ইসমায়েল পাস্তোরে নামের দুজন।

 

শেয়ার করুন:

Recommended For You