ফেনীতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

ফেনীতে বেপরোয়া গতির অজ্ঞাত গাড়ির ধাক্কায় মো. মোশাররফ হোসেন (৩৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) রাত দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাপ হাজারী রোডে ওই দুর্ঘটনা ঘটে।নিহত মোশাররফ হোসেন ফেনী পৌরসভার চাড়িপুর হাজী নজির আহাম্মদ কন্ট্রাক্টর বাড়ির মৃত সফিকুর রহমানের ছোট ছেলে। তিনি পৌর বিএনপির ১৬ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দশটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল হাজারী রোডের মাথায় চট্টগ্রামগামী একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোশাররফ সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফেনী ২০৫ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহিপাল হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি নিহত হয়েছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার এবং সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁঞা বলেন, মোশাররফের মৃত্যুতে আমরা শোকাহত। বুধবার দুপুর দুইটায় জানাজা শেষে তার মরদেহ দাফন করা হবে।

শেয়ার করুন:

Recommended For You