সমাজসেবক নজরুলের প্রেসক্লাবের আজীবন সদস্য লাভ

লক্ষ্মীপুরের রায়পুর প্রেস ক্লাবে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রোববার (২৪ মার্চ) রায়পুর প্রেস ক্লাব কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রেস ক্লাব সভাপতি আনোয়ার হোসেন ঢালীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম আর সুমনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আজকালের খবর প্রতিনিধি সৈয়দ আহাম্মদ, নিউ নেশন প্রতিনিধি নুরুল আমিন ভূঁইয়া দুলাল, সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মোল্লা, নয়া দিগন্ত প্রতিনিধি কামাল উদ্দিন, জনতা- সোহেল আলম, আমার সংবাদ প্রতিনিধি হারুনুর রশিদ, লাখোকন্ঠের ওয়াহিদুর রহমান মুরাদ, প্রতিদিনের বাংলাদেশ প্রতিনিধি রাকিবুল ইসলাম, প্রেস ক্লাবের সদস্য প্রমূখ।

অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। আমি সাংবাদিক বান্ধব। এক সময় আমার সাংবাদিকতা করার ইচ্ছে ছিলো, ব্যবসায়ের কারণে না পারলেও রাজনৈতিক অঙ্গণে থেকে আমি সাংবাদিকদের সহযোগীতা করার চেষ্টা করে যাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আনোয়ার হোসেন ঢালী বলেন, তরুণ ও প্রবীণদের সমন্বয়ে আজকের এই অনুষ্ঠান। মতবিনিময় সভায় উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ।

ইফতার ও দোয়া অনুষ্ঠান শেষে সমাজসেবক নজরুল ইসলাম চেয়ারম্যানকে আজীবন সদস্যপদ লাভ করেন সকল সদস্যদের সম্মতিক্রমে। এই সময়ে তিনি সবাইকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন:

Recommended For You