পঙ্গু প্রতিবন্ধীর পাশে দাঁড়ানোর আশ্বাস সমাজকল্যাণ মন্ত্রীর

“চার শিশু পুত্র, পঙ্গু স্ত্রী নিয়ে অথৈ সাগরে শফিকুল” এই শিরোনামে গত ১৩ ফেব্রুয়ারী ২০২৪, দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদটি মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয়ের দৃষ্টিগোচর হয়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

বৃহস্পতিবার (২১ মার্চ) মন্ত্রীর উপস্থিতিতে সুবর্ণ ভবন, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনে সালমা আক্তারের কৃত্রিম পা হস্তান্তরিত হয়। এ সময় মন্ত্রী সালমা বেগমের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। উল্লেখ্য, প্রকাশিত সংবাদ নজরে আসার পর মন্ত্রীর তাৎক্ষণিক নির্দেশনা মোতাবেক জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন খবরের সূত্র ধরে শফিকুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করে তার পঙ্গু স্ত্রী সালমা আক্তার এর জন্য শারীরিক প্রতিবন্ধীদের বৃত্তিমূলক প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র (ইআরসিপিএইচ), সমাজসেবা অধিদপ্তর হতে একটি কৃত্রিম পা তৈরি করে সংযোজনের ব্যবস্থা করে।

এছাড়া জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন হতে জনাব সালমা আক্তারকে এককালীন ১০,০০০.০০ (দশ হাজার টাকা) অনুদান হিসেবে প্রদান করা হয়েছে। সালমা আক্তার নয়াপল্টনে রাস্তা পার হওয়ার সময় প্রাইভেট কারের ধাক্কায় তার পা ভেঙ্গে যায় যা পরবর্তিতে কেটে ফেলতে হয়। তার স্বামী জনাব শফিকুল ইসলাম একজন রিকশা চালক তিনি ঢাকা শহরে রিকশা চালান তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

শেয়ার করুন:

Recommended For You