দীপু মনির নিরাপত্তায় আসা পুলিশের ওপর হামলার অভিযোগ

রাজশাহীর বাগমারা উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনির নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে হামলার অভিযোগ উঠছে সংসদ সদস্য আবুল কালাম আজাদের অনুসারীদের বিরুদ্ধে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

বুধবার (২০ মার্চ) সকালে বাগমারার তাহেরপুর পৌরসভায় মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের সঙ্গে মতবিনিময় সভাসহ বিকালে জামগ্রামের ইফতার মাহফিলে যোগ দিতে আসেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। মন্ত্রীর সফর উপলক্ষে তাহেরপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। তাহেরপুর বাজারে সমাজকল্যাণ মন্ত্রী পৌঁছার আগেই থানাসহ পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ি থেকে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়।

আরও পড়ুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ চসিক মেয়রের

জানা গেছে, ২০০৮ সাল থেকে এই আসনের এমপি ছিলেন ইঞ্জিনিয়ার এনামুল হক। ২০০৮ সালে প্রথমবার তিনি নির্বাচিত হওয়ার পরেই পুলিশকে দুটি পিকআপ ভ্যান দিয়েছিলেন। এই পিকআপের সামনে ইঞ্জিনিয়ার এনামুল হকের নাম লেখা রয়েছে। তাই বর্তমান এমপি রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থকেরা এই হামলা চালান বলে স্থানীয়রা জানিয়েছেন।

আরও পড়ুন  প্রতিমন্ত্রী পলকের সাথে মেটা প্রতিনিধি দলের বৈঠক

অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা সোহেল রানা বলেন, একটা বিশৃঙ্খলা হয়েছিল। কিছু কমবয়সী ছেলে নিজেদের মধ্যে ঝামেলা করছিল। আমরা সেখানে উপস্থিত ছিলাম। ঝামেলার মীমাংসা করে দিয়েছি। পুলিশের পিকআপ ভাঙচুরের কোনো ঘটনা ঘটেনি।

আরও পড়ুন কারাগারে হাজতীর সাথে বিবাদীর বিয়ে

পুলিশের ওই পিকআপ চালক ফিরোজ বলেন, আমি পুলিশ সদস্যদের নামিয়ে দেওয়ার জন্য তাহেরপুরে আসছি। হরিতলা মোড়ে হালকা ব্রেক দিয়েছি পুলিশ সদস্যদের নামানোর জন্য। এ সময় হামলাকারীরা এসে অতর্কিতভাবে গাড়িটি ঘিরে ধরে আর স্টিকার তুলে ফেলাসহ হামলা ও ভাঙচুর করে। সেই সঙ্গে লাথি মারতে থাকে। পরে নিরাপত্তার স্বার্থে গাড়িটি সেখান থেকে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিই। রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, এ রকম কোনো ঘটনা যদি ঘটে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

Recommended For You