শিবপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

নরসিংদীর শিবপুরে হাড়িধোয়া নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার (১৭ মার্চ) দুপুরে দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের উত্তর কারারচর এলাকায় এ ঘটনা ঘটেছে। ছোট ভাই কে পানিতে ডুবতে দেখে বাচাতে গিয়ে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়। 

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে  https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

নিহতরা হলো উত্তর কারারচর গ্রামের ফরিদ আহমেদের ছেলে মাহাদী হাসান (১২) ও মিশাল হাসান (৮)। শিশুদের পরিবার ও স্থানীয়রা জানান, সকালে মাহাদী হাসান তার ছোট ভাই মিশাল হাসানকে সঙ্গে নিয়ে অন্য শিশুদের সাথে খেলতে বাড়ি হতে বের হয়ে যায়।

আরও পড়ুন গাজীপুরে গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরো ৪ জনের মৃত্যু

পবিত্র রমজানে একবারের বেশি ওমরাহ পালনে নিষেধাজ্ঞা জারি

এদিকে দুপুরের দিকে বাড়ির পার্শ্ববর্তী হাড়িধোয়া নদীর পানিতে গোসলে নামে তারা। হঠাৎ ছোট ভাই মিশাল পানিতে তলিয়ে যেতে থাকলে এগিয়ে যায় বড় ভাই মাহাদী। পরে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শী অন্য শিশুদের মাধ্যমে খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করতে নদীতে নামে। কিছুক্ষণ পর দুই শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন কুলাউড়ায় সীমান্তে বিএসএফের গুলিতে তরুণের মৃত্যু

দুই বাচ্চাকে হারিয়ে কান্না জড়িত কন্ঠে মা মাহমুদা বেগম বলেন, আমার বাচ্চারা কোনদিন নদীতে গোসলে যায় না। আজ হঠাৎ নদীতে নেমে পানিতে ডুবে জীবনের জন্য বিদায় নিলো। আমি মেনে নিতে পারছি না।নিহতদের কাকা মাওলা ফারুক জানান, রোজার মাসে এভাবে আদরের দুই ভাতিজার মৃত্যুতে পরিবারের সবাই শোকে পাথর হয়ে গেছে। হাসি খুশি খেলতে বের বের হয়ে লাশ হয়ে ফিরল আমার ভাতিজারা।

আরও পড়ুন অপূর্বর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

বিষয়টি নিশ্চিত করে পুটিয়া ইউপি সদস্য রোমান পাঠান বলেন, গোসল করতে গিয়ে ফরিদ আহমেদের দুই ছেলে পানিতে ডুবে নিহত হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, বিষয়টি আমি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরেছি। পরিবারের পক্ষ থেকে বা অন্য কেউ অবহিত করেনি।

শেয়ার করুন:

Recommended For You