কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ০৩

র‌্যাব-৫ এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম উত্তরপাড়া সাকিনাস্থ কতিপয় ব্যক্তি মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। ৬ মার্চ গভির রাতে র‌্যাব-৫ অভিযান দলের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ঘটনাস্থলেই ৩ ব্যক্তিকে আটক করে। ওই সময় আরও ৪ জন পালিয়ে যায়।

র‌্যাব প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, আটককৃত ব্যাক্তিরা হলো সাব্বির কানা (২১), তন্ময় ইসলাম (২৫), নাজমুল (২৩), উভয়, মহানগরের চন্দ্রিমা ছোটবনগ্রাম স্কুল মোড়র বাসিন্দা। ওই সময় তাদের কাছ থেকে গাঁজা-৬৫ গ্রাম, ট্যাপেন্টাডল ট্যাবলেট-১০ টি, টিপ চাকু-০৪টি, ১টি কলটি,  কাঠের টুকরা-০১টি, মোবাইল-০৩টি, সীমকার্ড-০৪টি উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা ও পলাতক আসামীরা ধৃত আসামী কানা সাব্বির এর নেতৃত্বাধীন একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের কিশোর গ্যাং লিডার এর নেতৃত্বে গাঁজা ও ট্যাপেনটাডাল ট্যাবলেট সেবনের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করে সেবন করছিল। তারা বিভিন্ন অপকর্মের মাধ্যমে অর্জিত টাকা দিয়ে গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে সেবন করে। উক্ত আসামীগনদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাব-৫।

শেয়ার করুন:

Recommended For You