নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন অমিত হাবিব

চতুর্থ জানাজা শেষে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন হলেন সাংবাদিক গড়ার কারিগর, দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিব।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় উপজেলার কাজীর বেড় গ্রামের নিজ বাড়িতে অমিত হাবিবের মরদেহ পৌঁছায়। পরে রাত ৮ টার দিকে গ্রামের স্থানীয় জামে মসজিদ মাঠে মরহুমের চতুর্থ ও শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। স্থানীয় সাংবাদিক, প্রশাসন, পুলিশ বিভাগ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাজায় অংশ নেন।

এর আগে, ঢাকায় দুই দফা জানাজা শেষে বিকেল ৫টায় তার মরদেহ ঝিনাইদহ প্রেসক্লাব চত্বরে পৌঁছায়। এ সময় ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি সাবেক সভাপতি সাইফুল মাহমুদ,সাবেক সাধারণ সম্পাদক নিজাম জোয়াদার বাবলু, ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সোহেল রানাসহ ঝিনাইদহের সব সাংবাদিক তার মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

দেশ বরেণ্য সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুর খবরে ঝিনাইদহ জেলাসহ মহেশপুর গোটা উপজেলায় শোকের ছায়া নেমে আসে। তার এই অকাল মৃত্যুকে গ্রাম ও এলাকাবাসী কোন ভাবেই যেন মেনে নিতে পারছেন না।

স্থানীয় সাংবাদিক আব্দুর রহমান জানিয়েছেন, অমিত হাবিবের মতো একজন খ্যাতিমান সাংবাদিককে হারিয়ে ঝিনাইদহ জেলাসহ দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। যা কোনোভাবেই পূরণ করা সম্ভব না। এই খ্যাতিমান সাংবাদিকের আরও কিছুদিন বেঁচে থাকার প্রয়োজন ছিল।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *