চট্টগ্রামে চিকিৎসক কোরবান আলীর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরীর আকবরশাহ এলাকায় কিশোরগ্যাং এর হামলায় নিহত চিকিৎসক কোরবান আলির হত্যাকাণ্ডের ১৫ দিন অতিবাহিত হয়ে গেলেও কোনো আসামি গ্রেফতার না হওয়ায় এবং কিশোর গ্যাং কালচার বন্ধে এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন আকবর থানার সামনে অনুষ্ঠিত হয়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল তিনটায় চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার সামনে অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে রাজনৈতিক, সামাজিক ও এলাকার সর্বসস্তরের জনসাধারন সহ সকল শ্রেণিপেশার মানুষ এবং চট্টগ্রামে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিতি ছিলেন। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নিহত চিকিৎসক কোরবান আলীর ছেলে আলী রেজা রানা, কাজী আলতাফ হোসেন , নিয়াজ আহমেদ চৌধুরী, শাহাজাহান চৌধুরী ও ফজলুল করিম টিপু।

মানববন্ধনে উপস্থিত বক্তারা অবিলম্বে চিকিৎসক কোরবান আলীর হত্যাকাণ্ডের সুবিচার ও হত্যাকারিদের গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।সেই সাথে পাহাড়তলী, আকবর শাহ এলাকায় রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় গড়ে উঠা চিন্হিত কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের দ্রুত আইনের আওতায় এনে এলাকার শান্তি, শৃংখলা ফিরিয়ে দিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। মানববন্ধন থেকে ৭দফা দাবী উপস্থাপন করা হয়।

শেয়ার করুন:

Recommended For You