শাহরুখের তিন দশক পূর্তিতে আবেগপ্রবণ গৌরি

বলিউডে শাহরুখ খানের তিন দশক পূর্ণ হয়েছে গতকাল ২৫ জুন। দীর্ঘ এই সময়ে দুর্দান্ত অভিনয় দিয়ে বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন একাধিক ব্লকবাস্টার সিনেমা। দর্শকদের কাছে পেয়েছেন কিং খানের খেতাব। ক্যারিয়ারের তিন দশক পূর্ণ হওয়ার বিশেষ দিনে স্বামী শাহরুখকে নিয়ে সামাজিকমাধ্যমে আবেগপ্রবণ পোস্ট করেন স্ত্রী গৌরী খান।

শনিবার (২৫ জুন) শাহরুখের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পাঠান’র পোস্টার প্রকাশ্যে এসেছে। সামাজিক মাধ্যমে মোশন পোস্টারটি শেয়ার করেন গৌরী। এর ক্যাপশনে স্বামীর উদ্দেশ্যে তিনি লেখেন, আমাদের পক্ষে বোঝা কঠিন একজন বাবা, স্বামী, বন্ধু ছাড়া আর কী কী তুমি- কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করো। আমরা শুধু বুঝতে পারি, তুমি গতকালের থেকে আজ আরো কঠোর পরিশ্রম করার চেষ্টা করেছ। গৌরীর এই পোস্ট দেখে আপ্লুত হয়ে পড়েন শাহরুখ অনুরাগীরা। প্রশংসা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। এক নেটিজেনের মন্তব্য, ‘সবচেয়ে সুন্দর বর্ণনা। ধন্যবাদ!’ আরেকজন লিখেছেন , ‘রাজা এবং রানি। সেরা পরিবার ঈশ্বর আপনাদের মঙ্গল করুক। ’

‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে সেলুলয়েডে অভিনয় জীবন শুরু করেছিলেন শাহরুখ। ১৯৯২ সালের ২৫ জুন মুক্তি পেয়েছিল সিনেমাটি। ৩০ বছরের বলিউড সফরে রেকর্ড তৈরি করে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন। শিগগিরই ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ সিনেমায় দেখা যাবে তাকে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *