যশোরে ইউপি সদস্যকে গলা কেটে হত্যা

যশোরে এক ইউনিয়ন পরিষদের  সদস্যকে  গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও দু-তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার (২১ জুন) রাত ১০টায় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত আশানুজ্জামান বাবলু (৪৫)  শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের  সদস্য ।  তিনি  উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিলেন তিনি। এ সময় একদল সন্ত্রাসী মোটরসাইকেলে এসে সেখানে প্রথমে চার-পাঁচটি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে গলা কেটে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট এবং সোনা পাচারের লেনদেন সংক্রান্ত দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পরপরই নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, ‘কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। বাবলুর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।’ ওইএলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

 

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *