মাত্র ১৮৭ টাকায় দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগায় বৃহস্পতিবার (১৬ জুন) বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে গড়াবে ম্যাচটি। তবে এই সিরিজে খেলা সম্প্রচার নিয়ে জটিলতার অবসান না হওয়ায় টেলিভিশনে খেলা দেখা সুযোগ থাকছে না বাংলাদেশের সমর্থকদের।

টেলিভিশনে সরাসরি দেখা না গেলেও বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের পুরো সিরিজটি দেখা যাবে আইসিসি টিভিতে। অনলাইনে খেলা দেখার ব্যবস্থা রেখেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। এর জন্য আইসিসিকে দিতে হবে মাত্র ২ ডলার তথা বাংলাদেশি মুদ্রায় ১৮৭ টাকা।

সফরের পুরো সিরিজের খেলা সরাসরি দেখতে আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে একাউন্ট খুলে এই লিংকে প্রবেশ করে পাওয়া যাবে খেলা দেখার পাস। এই অর্থ পরিশোধ করতে হবে ভিসা কার্ড, আমেরিকান এক্সপ্রেস কিংবা মাস্টারকার্ড দিয়ে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ বোর্ড থেকে পূর্ণাঙ্গ এ সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম) নামের একটি বাংলাদেশি প্রতিষ্ঠান। শেষ দুই বছরে বাংলাদেশের খেলাগুলো টি-স্পোর্টস ও গাজী টেলিভিশন দেখাচ্ছে। এ ছাড়া অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলও এই সিরিজ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বাতাসে গুঞ্জন- টিএসএমের সঙ্গে টিভিগুলোর পুরনো ব্যবসায়িক দ্বন্দ্বের কারণেই টিভিতে খেলা সম্প্রচার নিয়ে জটিলতা কাটেনি।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *