লাইভে এসে রাজের কথার উত্তর দেবেন পরীমণি!

চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে যাচ্ছে- এমন খবর কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়ে আসছে। এরই মধ্যে গতকাল (রোববার) রাত সাড়ে ৮টার দিকে দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যের লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ।

সেখানে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্প্রতি ফাঁস হওয়া তিন নায়িকার ব্যক্তিগত ছবি ও ভিডিও নিয়ে কথা বলেন। পাশাপাশি স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়েও খোলামেলা কথা বলেন অভিনেতা।

আজ সোমবার (৫ জুন) সকাল ৬টা ৫৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রায় ৪০ মিনিটের সেই লাইভ ভিডিওটি শেয়ার করেন পরীমণি। জানান, রাজের গতকালকের লাইভের সব কথার উত্তর আজ লাইভেই দেবেন তিনি।

পরীমণির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো :
‘সারা ফ্যায়রুজ যাইমা আপু, আপনার এই প্রফেশনাল ম্যানারিজমটাকে অ্যাপ্রিশিয়েট করতেই হবে। কি দারুণ! কিন্তু শরিফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এতো ভদ্রতার সাথে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সাথে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন! আপনাদের বন্ধুদের একান্ত মূহুর্তের সেই সব বাজে, নোংরা ভাষা আপনি সেটাও বলে ফেললেন! আবার ‘ফর এন এক্সাম্পল’ বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাঁড় করে কিছু ব্যাখা দেওয়া একজন নারীকে বিব্রত করতে পারে, এটা বোঝেন না?’

লাইভে আসার ঘোষণা দিয়ে তিনি লেখেন, ‘আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততক্ষণ সুস্থ এবং স্বাভাবিক মস্তিষ্কে থাকার চেষ্টা করবেন অবশ্যই।’

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You