ইপিজেডে ভ্রাম্যমাণ ট্রাকে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২০টি স্থানে ভ্রাম্যমাণ ট্রাকে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ২৪ অক্টোবর, বৃহস্পতিবার সকালে ইপিজেড টিসিবির আঞ্চলিক কার্যালয়ের সামনে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, টিসিবির পণ্য সবার জন্য। এই কার্যক্রমে কোন কার্ড বা ছবির প্রয়োজন নেই, নির্দিষ্ট ফি জমা দিলেই লাইনে দাঁড়িয়ে সপ্তাহে ২ দিন পণ্য ক্রয় করতে পারবেন বলে জানিয়েছেন। নির্ধারিত সময় ও স্থানে সোমবার ও বৃহস্পতিবার সাধারণ মানুষ এই সুযোগ গ্রহণ করতে পারেন।
টিসিবি বন্দর -ইপিজেড আঞ্চলিক কার্যালয়ের অফিস ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, বর্তমান অন্তবর্তিকালীন সরকার ঘোষিত সাধারণ মানুষের জন্য প্রতি সপ্তাহে দুই দিন কোন কার্ড, আইডি ও ছবি ছাড়াই লাইনে দাঁড়িয়ে টিসিবির পণ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। আর প্রতিদিন টিসিবির এই কার্যক্রমে ৩৫০ জনকে এই সুবিধা দিবে।
এতে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিনিয়র কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম, স্থানীয় টিসিবির ডিলার মেসার্স ইলিয়াস স্টোরের স্বত্বাধিকারী, পরিচালক মোঃ জানে আলম, ছাত্র সমন্বয়কারীদের প্রতিনিধি মোঃ রায়হান উদ্দিন সাদ্দাম, মোঃ আকিব জাভেদ এবং ডিলার প্রতিনিধিগণ, বিক্রয়কর্মী, চসিকের বিভিন্ন ওয়ার্ডের সচিব ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন:

Recommended For You