নড়াইলে নাশকতা মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

নড়াইলের কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ধনঞ্জয় দাস মিন্টু (৩৭) কে নাশকতা মামলায় নড়াগাতি থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার বড়দিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করেছে। ধনঞ্জয় দাস মিন্টু কালিয়া উপজেলার চোরখালী গ্রামের শ্যামল দাসের ছেলে।

পুলিশ সুত্রে জানা গেছে,শনিবার সকালে খাশিয়াল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ধনঞ্জয় দাস মিন্টু নিজ বাড়ি থেকে বড়দিয়া বাজারে যাওয়ার পথে নড়াগাতী থানার পুলিশ উপ-পরিদর্শক (এস আই) নয়ন বিশ্বাসের নেতৃত্বে একটি দল বিস্ফোরক মামলায় সন্দেহভাজন আসামি হিসাবে ধনঞ্জয় কে গ্রেফতার করে।
উল্লেখ্য গত ২৬ আগস্ট রাতে নড়াগাতী থানায় নড়াইল-১আসনের সাবেক সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি ও কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানসহ ৯৮ জনের নাম উল্লেখ করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন নড়াগাতী থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক বিশ্বাস নওশের আলী। এ মামলায় অজ্ঞাত আসামি করা হয় আরও ৫০ থেকে ৬০ জনকে।
নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শরিফুল ইসলাম বলেন, গত ২৬ আগস্ট থানায় দায়ের করা মামলায় ধনঞ্জয় দাস মিন্টু কে সন্দেহভাজন আসামি হিসাবে গ্রেফতার করা হয়েছে। তবে আজ রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন:

Recommended For You