ভোলায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ৩

ভোলায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ৩
ভোলার দৌলতখানে কোস্ট গার্ডের অভিযানে ২টি দেশীয় আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কুখ্যাত সিরাজ বাহিনীর ৩ জন দুর্ধর্ষ ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। 
বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোররাত তিনটায় যৌথ অভিজান পরিচালনা করে দৌলতখান উপজেলার ৫ নং দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন ব্যাপারী বাড়ি তল্লাশী করে কুখ্যাত ডাকাত মোঃ আনোয়ার হোসেন, মোঃ সোহেল এবং মোঃ হাসান কে ২ টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ২ টি কার্তুজ, ১৫ টি দেশীয় অস্ত্র এবং ১ টি অবৈধ মোটর সাইকেলসহ আটক করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন ল্যাফট্যান্ট কমান্ডার সালাউদ্দিন রশিদ তানভির বলেন, বেশকিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং তৎসংলগ্ন চরে মোঃ আনোয়ার এর নেতৃত্বে একটি কুখ্যাত ডাকাত দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজী, জমিদখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিলো বলে জানা যায়।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

ভুক্তভোগী স্থানীয় জনসাধারণরা কোস্ট গার্ডের নিকট সাহায্য চাইলে কোস্ট গার্ড উক্ত এলাকাসমূহে তৎপরতা বৃদ্ধি করে। যার ফলশ্রুতিতে, বুধবার রাতে  গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন একটি অভিযান পরিচালনা করে। অভিযানে ভোলা জেলার দৌলতখান উপজেলাধীন ০৫ নং দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন ব্যাপারী বাড়ি তল্লাশী করে কুখ্যাত ডাকাত মোঃ আনোয়ার হোসেন, মোঃ সোহেল এবং মোঃ হাসান কে ২ টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ২ টি কার্তুজ, ১৫ টি দেশীয় অস্ত্র এবং ১ টি অবৈধ মোটর সাইকেলসহ আটক করা হয়। এ অপারেশনে বাংলাদেশ নৌবাহিনী এবং বাংলাদেশ পুলিশ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।
পরে আটককৃত ডাকাত, জব্দকৃত অস্ত্রসহ সকল আলামত দৌলতখান থানায় হস্তান্তর করেন কোস্টগার্ড।
শেয়ার করুন:

Recommended For You