লোহাগড়ায় শিক্ষার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন 

লোহাগড়ায় শিক্ষার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন 

নড়াইলের লোহাগড়ায় শিক্ষার বৈষম্য দূরীকরণ মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ ও শিক্ষা প্রশাসনে সরকারি মাধ্যমিক শিক্ষকদের পদায়ন বন্ধের দাবীতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর এ স্মারকলিপি প্রদান করেন ।

মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা বেসরকারি স্কুল ও মাদ্রাসার শিক্ষকরা উপজেলা চত্বরে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন,লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আমির হোসেন, বাংলাদেশ জমিয়াতুল মোদারেসীন উপজেলা সমিতির সভাপতি সৈয়দ ফজলুল করিম, সাধারণ সম্পাদক মোঃ বদরুল ইসলাম, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, এ কে এম মুরাদুজ্জামান, কে এম রেজাউল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, গোলাম মোস্তফা, দীলিপ কুমার সাহা প্রমুখ।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

বক্তারা বলেন,দেশে ৯৭% শিক্ষা প্রতিষ্ঠান বেসরকারি। বেসরকারি প্রতিষ্ঠান জাতীয়করণ ছাড়া শিক্ষার গুণগত মান উন্নয়ন ও মানব সম্পদ তৈরী করা সম্ভব নয়। এছাড়া শিক্ষা প্রশাসনে সরকারি বিদ্যালয়ের শিক্ষকদের জেলা শিক্ষা অফিসার বা উপ পরিচালক পদে পদায়ন করায় শিক্ষার কাংখিত সুফল অর্জন ও সম্ভব হচ্ছেনা। বিধায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের শিক্ষায় প্রশাসনিক দক্ষতা থাকায় তাদের উক্ত পদে পদোন্নতি ও শিক্ষা  প্রশাসনে সরকারি বিদ্যালয়ের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখার দাবী জানান।

শেয়ার করুন:

Recommended For You