রাজশাহীতে ডেঙ্গু আক্রান্তে ১ নারীর মৃত্যু, চিকিৎসাধীন ১৯

রাজশাহীতে ডেঙ্গু আক্রান্তে ১ নারীর মৃত্যু, চিকিৎসাধীন ১৯

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ওই রোগীর মৃত্যু হয়। ডেঙ্গু আক্রান্ত মৃর্ত রোগীর নাম শাকিলা (২০)। মৃত নারী বাগমারা উপজেলায় তার নিজ বাড়ি।

হাসপাতাল কর্তৃপক্ষের তথ্যমতে, গত ১৬ সেপ্টেম্বর ডেগুজ্বরসহ নানা উপসর্গ নিয়ে রামেক মেডিকেলে চিকিৎসা নিতে আসেন। ওই সময় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক। পর্যায়ক্রমে তার অবস্থার অবনতির দিকে গেলে তাঁকে আইসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছিলেন চিকিৎসক। কিন্ত তার শেষ রক্ষা হলো না।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

প্রসঙ্গত, রামেক হাসপাতালের মুখপাত্র ডা: শংকর কে বিশ্বাস বলেন, অসুস্থ নারী ভর্তি হওয়ার পর থেকে সকল ধরনের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। তবে তাঁর উপসর্গগুলো জটিলতার কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

তিনি সাংবাদিকদের প্রশ্নে উত্তরে বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত ১৯জন রোগী  চিকিৎসা সেবা নিচ্ছেন। সম্প্রতী প্রায় দিন ডেঙ্গু আক্রান্ত রোগীরা হাসপাতালে আসতে শুরু করেছে। তবে ডেঙ্গু রোগীর চাপ বৃদ্ধি হলে তাদের জন্য নতুন ওর্য়াড খোলা হবে। ।

শেয়ার করুন:

Recommended For You