প্রবাসী ক্লাবের উদ্যোগে রেমিটেন্স প্রবাসী লটারি ড্র ও পুরস্কার বিতরণ সম্পন্ন 

 প্রবাসী ক্লাবের উদ্যোগে রেমিটেন্স প্রবাসী লটারি ড্র ও পুরস্কার বিতরণ সম্পন্ন 
“প্রবাসীরা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠায় দেশের অর্থনীতি বাঁচায়” এই প্রতিপাদ্য কে সামনে রেখে প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের উদ্যোগে দেশের অর্থনীতি চাঙ্গা রাখতে দেশ গঠনে ভূমিকা রাখা প্রবাসীদের উৎসাহ প্রদানে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ৩ টায় চট্টগ্রাম নগরীর নিউ মার্কেট বি- বল্কে অবস্থিত ক্লাব কার্যালয়ে”প্রবাসী লটারি ড্র” অনুষ্ঠিত হয়।
লটারি ড্র বিজয়ীরা হলেন, প্রবাসী জিল্লুর রহমান, আহমেদ হোসেন রানা, মোঃ মহরম আলী ও শরিফুল ইসলাম। এসময় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রবাস থেকে অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্য রাখেন, মোঃ নাজিম সিকদার,মোঃ দিদারুল আলম,কামাল পারভেজ,আকবর হোসেন অভি,কমর উদ্দিন প্রমুখ।
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরআই জুয়েলার্স (দুবাইয়ে’র) ফাউন্ডার ও চেয়ারম্যান মোঃ ইব্রাহিম, প্রবাসী ট্যুরস এন্ড ট্রাভেলস’র পরিচালক আব্দুল মান্নান, চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ডায়মন্ড ও ভিআইপি সদস্য সোহেল সিকদার, জসিম উদ্দিন,আবু ইউসুফ মামুন,আলী মোহাম্মদ জিয়া ও মোহাম্মদ হারুন।সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি বলেন দেশের যেকোন দুর্যোগপূর্ণ হতে প্রবাসী বীর রেমিট্যান্স যোদ্ধাদের অর্থনীতি চাঙ্গা রাখতে হাল ধরে। বৈধ পথে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠিয়ে দেশ গড়ায় ভুমিকা রাখে।এই আয়োজনের মাধ্যমে প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের মধ্যে উৎস জেগে উঠবে বলে আশা রাখি।
শেয়ার করুন:

Recommended For You