নড়াইলে যোগদানের সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ: নবাগত ডিসি

নড়াইলে যোগদানের সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ: নবাগত ডিসি

নড়াইলের জেলা প্রশাসক হিসাবে যোগদান করতে পেয়ে আমি কৃতজ্ঞ বলে জানিয়েছেন নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান। মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে জেলা প্রশাসক নড়াইল(ডিসি নড়াইল) ফেসবুকে এক পোস্টে তিনি এ কৃতজ্ঞতা জানান।

ফেসবুক স্টাটাসে তিনি লিখেছেন, বিসমিল্লাহির রহমানির রহিম। বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের জগৎ ভোলানো রং-তুলির প্রেরণা ও মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় সংশপ্তক, বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের গর্বিত জন্মভূমি এবং অবিরাম বয়ে চলা চিত্রা, মধুমতি, ভৈরব, নবগঙ্গা, আফরা, কালিগঙ্গার নিরন্তর ¯্রােতবিধৌত সেই নড়াইল জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদানের সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

তিনি আরোও লিখেছেন, ন্যায়ানুবর্তিতা, বৈষম্যবিরোধী চেতনা, অকুণ্ঠ দেশপ্রেম ও আত্মমর্যাদায় বলীয়ান ভবিষ্যতের এক নতুন বাংলাদেশের বুকে আপনাদের সবার প্রিয় নড়াইল জেলাকে একটি উজ্জ্বল উদাহরণ হিসেবে রূপায়ণের এ গুরুদায়িত্ব পালনে নড়াইল জেলার সকল সরকারি-বেসরকারি দপ্তর ও কর্তৃপক্ষে কর্মরর্ত সকলের পাশাপাশি ধর্ম, লিঙ্গ, বয়স, আর্থসামাজিক অবস্থান ইত্যাদি যাবতীয় ভেদাভেদ নির্বিশেষে নড়াইলের সকল শ্রেণী-পেশার অংশীজন তথা সর্বস্তরের জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা আমার একান্ত কাম্য।

 

শেয়ার করুন:

Recommended For You