ভারতের বিপক্ষে টেস্ট দল ঘোষণা বাংলাদেশের

ভারতের বিপক্ষে টেস্ট দল ঘোষণা বাংলাদেশের

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

ভারত সিরিজে দলে নেই পেসার শরিফুল ইসলাম। বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। তার জায়গায় স্কোয়াডে ডাকা হয়েছে জাকের আলিকে। এর আগে বাংলাদেশের জার্সিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

সর্বশেষ পাকিস্তান সিরিজের দল থেকে চোটের কারণে বাদ পড়েছেন শরীফুল ইসলাম। কুঁচকির চোট থেকে এখনো সেরে ওঠেননি এই বাঁহাতি পেসার। ভারত সিরিজের দলে জায়গা পেয়েছেন উইকেটকিপার ব্যাটার জাকের আলী।

ভারত সিরিজের জন্য ঘোষিত বাংলাদেশ দলে আছেন চার পেসার। এছাড়া অলরাউন্ডার সাকিব আল হাসান ও মেহেদি মিরাজসহ চার স্পিনার নেয়া হয়েছে দলে।

উল্লেখ্য, ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ভারত সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে চেন্নাইয়ে। এরপর দ্বিতীয় টেস্টে ২৭ সেপ্টেম্বর কানপুরে মুখোমুখি হবে দুই দল।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

ভারত সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড:

নাজমুল হোসেন (অধিনায়ক), সাদমান ইসলাম, জাকির হাসান, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, জাকের আলী, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাহিদ রানা, তাইজুল ইসলাম, মাহমুদুল হাসান, নাঈম হাসান ও খালেদ আহমেদ।

 

শেয়ার করুন:

Recommended For You