রাজশাহীতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

রাজশাহীতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১
রাজশাহী জেলার বাগমারা থানাধীন তেলিপুকুর গাংগোপাড়া বাজার থেকে অবৈধ পিস্তলসহ একজনকে আটক করেছে থানা পুলিশ।
বুধবার (৪ সেপ্টম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা পুলিশ জানান, গতকাল ০৩ সেপ্টেম্বর অনুমান রাত ৮টার পরে ০১ টি অবৈধ আগ্নেয়াস্ত্র পিস্তল ও মটর সাইকেলসহ আসামীকে আটক করেছে বাঘমারা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি হলো মো: লিয়াকতুল আলম লিটন রানা (২৯)। সে উপজেলার ভবানীগঞ্জ গ্রামের ডিএম ফজলুর রহমানের ছেলে।

ঘটনা অনুসন্ধানে জানা যায়, থানা পুলিশ গত ০৩ সেপ্টেম্বর সন্ধ্যা ০৬:৪৫ টায় রাজশাহী জেলার বাগমারা থানাধীন তেলিপুকুর গাংগোপাড়া ও তার সন্নিহিত এলাকায় বিশেষ অভিযান ডিউটিতে নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, বাগমারা থানাধীন মাড়িয়া ইউপির ০১ নম্বর ওয়ার্ডে গাংগোপাড়া বাজারে একজন ব্যক্তি অবৈধ আগ্নেয়াস্ত্র পিস্তল নিয়ে অবস্থান করছে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

ওই সংবাদের ভিত্তিত্বে এসআই মো: আবু জাহেদ শেখ সঙ্গীও ফোর্স নিয়ে রাত ৭.৪৫ টার সময় অভিযান পরিচালনা করে। অভিযুক্ত আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ৮.০৫ টায় অভিযুক্তকে আটক করে কর্তব্যরত পুলিশ। ওই সময় আটককৃত আসামীর দেহ তল্লাশি করে ১টি অবৈধ আগ্নেয়াস্ত্র পিস্তল ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

এবিষয়ে জেলার বাগমারা থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএজবি) রফিকুল আলম।

শেয়ার করুন:

Recommended For You