ঠাকুরগাঁওয়ে বিএনপির জরুরী সভায় নেতাকর্মীদের কঠোর হুঁশিয়ারি

ঠাকুরগাঁওয়ে বিএনপির জরুরী সভায় নেতাকর্মীদের কঠোর হুঁশিয়ারি
দেশের চলমান পরিস্থিতি বিবেচনা করে ঠাকুরগাঁওয়ে জরুরী সভা করেছে জেলা বিএনপি। এসময় দলীয় নেতাকর্মীদের কোন ধরণের অন্যায়ের সাথে জড়িত না থাকার আহব্বান জানিয়ে কঠোর হুঁশিয়ারিও দেন দলের শীর্ষ পর্যায়ের নেতারা।
রবিবার (০১ আগস্ট)  বিকেলে জেলা বিএনপির আয়োজনে শহরের কালিবাড়ী এলাকায় অবস্থিত মির্জা রুহুল আমিন মিলনায়তন হলরুমে এই সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক  মির্জা ফয়সল আমীন। এসময় বিএনপির নেতাদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আছে যদি কোনো চাঁদাবাজের সঙ্গে, কোন নাশকতার সঙ্গে বিএনপির কোন নেতার সম্পৃক্ততা থাকে তাকে দল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে। এমন কোনো কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে। জনসম্পৃক্ত থেকে জনগণের আস্থা অর্জন ও তা অুন্ন রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest

এসময় জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ¦ অ্যাড. আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন সহ জেলা উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
শেয়ার করুন:

Recommended For You