নীলডুমুর বিজিবির অভিযানে পাঁচ কোটি টাকার মাদকসহ ভারতীয় মালামাল জব্দ

নীলডুমুর বিজিবির অভিযানে পাঁচ কোটি টাকার মাদকসহ ভারতীয় মালামাল জব্দ

বিজিবি নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে পাঁচ কোটি এক লক্ষ সাত হাজার ৪৫০ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস, ফেন্সিডিল, সিলডেনাফিল ট্যাবলেট সহ বিভিন্ন প্রকার ভারতীয় চোরাচালানী মালামাল উদ্ধার করেছে।  

বুধবার (২৮শে আগস্ট) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে  অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা ক্রিস্টাল মেথ আইস ০১ কেজি, ফেন্সিডিল ২৯ বোতল, সিলডেনাফিল ট্যাবলেট ২০০ পিস, থ্রী পিচ (সিল্ক) ০৮ পিস, শাড়ী (জরজেট) ০৬ পিস, শাখা ১৩ জোড়া, সিঁদুর ১২ পিস এবং ইমিটেশনের চেইন ১০০ পিস উদ্ধার করা হয়।

নীলডুমুর ব্যাটালিয়ন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নীলডুমুর ব্যাটালিয়ন ১৭ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদারের নেতৃত্বে কালীগঞ্জ সীমান্তে অভিযান পরিচালিত হয়। এসময় বিজিবির উপস্থিত টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে উক্ত মালামাল উদ্ধার করা হয়। যার বাজার মূল পাঁচ কোটি এক ল সাত হাজার ৪৫০ টাকা।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

১৭ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মুহাম্মাদ সানবীর হাসান মজুমদার বলেন, জব্দকৃত মাদকদ্রব্য সমূহ তালিকা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, সীমান্তে মাদক চোরাচালান এবং অবৈধ অনুপ্রবেশ রোধকল্পে বিজিবি ‘জিরো টলারেন্স নীতি’ কঠোরভাবে অনুসরণ করছে এবং ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে।

ছবি-শ্যামনগর নীলডুমুর ১৭ বিজিবির অভিযানে আটককৃত মাদক সহ ভারতীয় মালামাল।

শেয়ার করুন:

Recommended For You