সিলেট সফরে মির্জা ফখরুল, নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারত

সিলেট সফরে মির্জা ফখরুল, নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারত

একদিনের সংক্ষিপ্ত সফরে সিলেট এসে দুই ওলির মাজার জিয়ারত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৫আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন। এরপর তিনি হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন।

মাজার জিয়ারতকালে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, মহান মুক্তিযুদ্ধ ও বৈষম্যবিরোধী আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে মোনাজাত করেন। এক্ষেত্রে মোনাজাত পরিচালনা করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।

এর আগে রোববার বেলা সাড়ে ১১টায় সংক্ষিপ্ত সফরে ঢাকা থেকে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান মির্জা ফখরুল।

৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর প্রথমবারের মতো সিলেট সফরে আসেন তিনি।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ূম চৌধুরী জানান, মির্জা ফখরুল প্রথমে হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহপরাণ (রঃ) এর মাজার জিয়ারত করবেন। বিকেল ৩টায় গ্র্যান্ড সিলেট হোটেলে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করার কথা রয়েছে মির্জা ফখরুলের।

শেয়ার করুন:

Recommended For You