দেড় মাস পর বাসায় ফিরলেন খালেদা জিয়া

দেড় মাস পর বাসায় ফিরলেন খালেদা জিয়া

প্রায় দেড় মাস পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (২১ আগস্ট) সন্ধ্যায় বসুন্ধরার এভারকেয়ার হাসপাতাল থেকে রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান তিনি।

খালেদা জিয়ার চিকিৎসক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী তাকে বাসায় নেওয়া হয়েছে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, ‘বাসায় চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন তিনি। উন্নত চিকিৎসার জন্য উনাকে বিদেশে নিয়ে যাওয়া হবে। সেই কাজও চলছে।’

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এর আগে খালেদা জিয়া হাসপাতাল ছাড়ার সময় সেখানে ডা. জাহিদ হোসেন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ‘আমরা বিএনপি পরিবার’ সেলের আহ্বায়ক আতিকুর রহমান রুমন প্রমুখ উপস্থিত ছিলেন। হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে সড়কের দুই ধারে হাজার হাজার নেতা-কর্মী করতালি ও মুহুর্মুহু স্লোগান দিয়ে তাদের নেত্রীকে শুভেচ্ছা জানায়। যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা খালেদা জিয়ার গাড়িকে কর্ডন করে গুলশানের বাসায় নিয়ে আসে।

গত ৮ জুলাই খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছেন।

 

শেয়ার করুন:

Recommended For You