মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ে খেলবে আর্জেন্টিনা

মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইয়ে খেলবে আর্জেন্টিনা

কোপা আমেরিকার ফাইনালে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। এরপর আর মাঠে ফিরতে পারেননি। তার ফেরার পথটা যেন ক্রমশই দীর্ঘ হচ্ছে। এখনও জানা যায়নি ঠিক কবে ফিরতে পারবেন এই আর্জেন্টাইন গ্রেট। যে কারণে আগামী মাসে বিশ্বকাপ বাছাইয়ে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে দু’টি ম্যাচের স্কোয়াডে জায়গা হয়নি মেসির। ২৮ সদস্যের দল ঘোষণা করেছেন লিওনেল স্কালোনি।

৬ সেপ্টেম্বর ঘরের মাঠে চিলি এবং পাঁচ দিন পর কলম্বিয়ার মাঠে ম্যাচ দুটি খেলবে আর্জেন্টিনা। লাতিন অঞ্চলের বাছাইয়ে ছয় ম্যাচে পাঁচটিতে জিতে পয়েন্ট তালিকার শীর্ষে আছে বিশ্বচ্যাম্পিয়নরা।

মেসি ছাড়াও স্কোয়াডে জায়গা পাননি মার্কোস আকুইনা ও ফ্রাংকো আরমানি। প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনের ছেলে গিলিয়ানো সিমিওনে। তবে এবারও সুযোগ মেলেনি পাওলো দিবালার।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

বিশ্বকাপ বাছাই স্কোয়াড: গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ, ওয়াল্টার বেনিতেজ, জেরোনিমো রুলি ও হুয়ান মুসো।

ডিফেন্ডার: গনজালো মন্তিয়েল, নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেলা, লিওনার্দো বালার্দি, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, ভ্যালেন্তিন বারকো।

মিডফিল্ডার: এনজো ফার্নান্দেজ, জিওভান্নি লো সেলসো, এজেকিয়েল ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেজ, আলেক্সিস ম্যাক আলিস্টার।

ফরোয়ার্ড: নিকোলাস গনজালেজ, আলেহান্দ্রো গারনাচো, মাতিয়াস সোলে, জুলিয়ানো সিমিওনে, ভ্যালেন্টিন কার্বোনি, জুলিয়ান আলভারেজ, লাউতারো মার্টিনেজ ও ভ্যালেন্তিন কাস্তেলানোস।

শেয়ার করুন:

Recommended For You