আমি ভাই অনলাইনে শো অফ করে আন্দোলন করিনি : টয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। শিক্ষার্থীদের আন্দোলনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু থেকেই সরব ছিলেন তিনি।

নেমেছিলেন রাজ পথেও। শেখ হাসিনার দেশ থেকে পালায়নের পর দায়িত্বে আসে অন্তর্বর্তীকালীন সরকার। এরপরই বাংলাদেশের মানুষ স্বপ্ন দেখতে থাকে নতুন বাংলাদেশের। যেই স্বপ্ন দেখেছেন অভিনেত্রী টয়াও। তবে টয়া মনে করছেন এখনো বাক স্বাধীনতা ফিরে পায়নি দেশের সাধারণ জনগণ। তা নিয়েই এবার আওয়াজ তুললেন এই অভিনেত্রী। নিজের ফেসবুক একাউন্টে এই নিয়ে একটি পোস্ট করেছেন তিনি।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

নিজের পোস্টে টয়া জানান, বাক স্বাধীনতার জন্য লড়াই হলো, কিন্তু প্রয়োগ করা এখনো যাচ্ছে না। আমি ভাই অনলাইন-এ শো অফ করে আন্দোলন করিনি।

রাস্তায় অনেক আগে থেকেই ছিলাম। আমি অতবড় কেউ না তাই অত বেশি কভারেজ পাইনি। যেটা অন্যায় সেটাকে অন্যায় বলেছি এবং বলছি। টয়া আরও বলেন, একটা কথা ৫ আগস্ট তারিখের আগে বলেছি, এখনো বলছি।

সমালোচনা করলেই সে ওই দলের লোক বা সেই দলের লোক, দালাল, চামচা এইসব বলা বন্ধ করতে হবে। ১৬ বছর বলি নাই এটা আমাদের বড় ভুল। আজকে থেকে এ ভুল শুধরাতে চাই। গঠনমূলক আলোচনা ও সমালোচনা শিখতে এবং করতে চাই।

টয়ার এই স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকেই তার এমন মন্তব্যকে সাধুবাদ জানিয়েছেন

টয়া বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন। অপেক্ষায় আছেন বড় পর্দা ও ওটিটিতে কাজ করার। এরই মধ্যে তিনি বেশকিছু সিনেমার গল্পও পেয়েছেন। যা নিয়ে কথাও চলছে।

শেয়ার করুন:

Recommended For You