মায়ামিতে যেভাবে কাটছে ইনজুরিতে পড়া মেসির দিন

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই অধিনায়ক অবশ্য এখন ইনজুরিতে পড়ে রয়েছেন মাঠের বাইরে। তিনি বর্তমানে গোড়ালির ইনজুরির কারণে রয়েছেন মাঠের বাইরে। কবে ফিরবেন তার ঠিক নেই, ভক্তদের জানার ইচ্ছে মেসির এই ইনজুরিতে পড়া দিনগুলো কীভাবে কাটছে? ভক্তদের সেই সম্পর্কেই জানালেন তার সতীর্থ মায়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার।

আটবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসি এবারের কোপায় তার ৪৫তম ট্রফি জিতেছেন তবে ট্রফি জিতেও ফাইনালে তিনি তার ডান গোড়ালিতে আঘাত পান। চেজ স্টেডিয়ামে ফিরে আসার পর থেকে মেসি মাঠে নামতে পারেননি, যার ফলে ইন্টার মায়ামিকে বিশ্বের সেরা খেলোয়াড় ছাড়াই ম্যাচগুলো খেলতে হচ্ছে।

মেসির অনুপস্থিতি সত্ত্বেও, ইন্টার মায়ামি মৌসুমে শক্তিশালীভাবে শেষ করতে এবং এমএলএস কাপের জন্য লড়াই করার আশা করছে। ইনজুরির আগে মেসি দুর্দান্ত ফর্মে ছিলেন এবং তার পারফরম্যান্স নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছিল। ধারণা করা হচ্ছিল লিগ সেরার পুরস্কারও উঠবে তার হাতে। কিন্তু এ সময়ই আঘাত হানলো ইনজুরি। সেটি থেকে উদ্ধার পেতে লড়ছেন মেসি।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর  পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

মেসির পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে মন্তব্য করেছেন মায়ামির গোলকিপার ক্যালেন্ডার। তিনি বলেন, গত দুই মাস ধরে ‘লিওকে’ আমরা পায়নি, যা দুর্ভাগ্যজনক। তিনি এমন একজন খেলোয়াড় যাকে আপনি দলে রাখতে চান, খেলায় দেখতে চান এবং তিনি আমাদের জিততে সাহায্য করতে চান। তবে অন্যান্য খেলোয়াড়রা তার অনুপস্থিতিতে ভালোভাবে পারফর্ম করেছে। তিনি আমাদের দলে একজন বড় উপস্থিতি, এমনকি যখন তিনি মাঠে নেই তখনও। তিনি প্রতিদিন এখানে থাকেন, প্রশিক্ষকদের সঙ্গে কাজ করেন এবং তার নিজের যত্ন নেওয়ার এবং ইনজুরি থেকে সেরে ওঠার পদ্ধতি আমাদের দলের জন্য অনুপ্রেরণা। আমরা আশা করি তাকে শিগগিরই মাঠে পাবো।

ইন্টার মায়ামির পরবর্তী ম্যাচ ২৪ আগস্ট এফসি সিনসিনাটির বিপক্ষে অনুষ্ঠিত হবে। মেসির ফেরার জন্য কোনো নির্দিষ্ট তারিখ নির্ধারণ করা না হলেও ক্লাব তার ফিটনেসের ব্যাপারে সতর্কতা অবলম্বন করছে। শিগগিরই ফুটবল কিংবদন্তিকে মাঠে দেখা যাবে বলে আশা করা যাচ্ছে।

শেয়ার করুন:

Recommended For You