নিউইয়র্কের বিজয়-উৎসবে শেখ হাসিনার বিচার দাবি

নিউইয়র্কের বিজয়-উৎসবে শেখ হাসিনার বিচার দাবি

পদত্যাগের পর শেখ হাসিনার দেশ ত্যাগের সংবাদে নিউইয়র্কে আনন্দ-উল্লাস করলো বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীরা।

এ উপলক্ষে ৫ আগস্ট সোমবার বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটস, ব্রুকলীন, জ্যামাইকা, ব্রঙ্কসে লাল-সবুজের আমেজে হাজারো নারী-পুরুষ বিজয়োল্লাস করলেন। সবাই গত ১৫ বছরের অপশাসন আর দু:শাসনের জন্য শেখ হাসিনা এবং আওয়ামী লীগের কঠোর সমালোচনার পাশাপাশি সকল হত্যা-গুম-খুনের জন্য শেখ হাসিনাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একইসাথে গগনবিদারি স্লোগানে প্রকম্পিত করেন নেতা-কর্মীরা। এ সময় দুর্নীতিবাজ রাজনীতিকদের গ্রেফতার ও সমস্ত সম্পত্তি রাষ্ট্র বরাবরে বাজেয়াপ্ত করার দাবিও উঠে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় স্টেট বিএনপির সভাপতি অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান সভাপতিত্ব করেন এবং সঞ্চালনা করেন সেক্রেটারি সাঈদুর রহমান সাঈদ। বিজয় উৎসবের এই কর্মসূচিতে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ, কেন্দ্রীয় নেতা ও কণ্ঠশিল্পী বেবী নাজনীন, কেন্দ্রীয় নেতা জিল্লুর রহমান, গোলাম ফারুক শাহীন এবং রীটা রহমান, যুক্তরাষ্ট্র বিএনপির নেতা ইঞ্জিনিয়ার হারুন, এম এ বাতিন, আবু সাঈদ, জাকির এইচ চৌধুরী, ভিপি জসিম, আনিসুর রহমান, পিন্টু, রিনা, বারেক, আলমগীর মৃধা, মনির হোসেন, সাজ্জাদ হোসেন, আমিনুল ইসলাম স্বপন, জাফর রহমান প্রমুখ।

এ উপলক্ষে যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও মূলধারার রাজনীতিক আকতার হোসেন বাদল এক বিবৃতিতে ‘ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচার শেখ হাসিনার পতনকে বিএনপির গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের বিজয় ঘটলো’ বলে মন্তব্য করেছেন। তিনি সকল প্রবাসীকে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন:

Recommended For You