লোহাগড়ায় আধিপত্য বিস্তার নিয়ে নিহত ১

লোহাগড়ায় আধিপত্য বিস্তার নিয়ে নিহত ১

নড়াইলের লোহাগড়া উপজেলার বয়রা গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে  নয়ন শেখ (৩০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় তার সঙ্গে থাকা সবুজ কাজী (৩২) কে কুপিয়ে গুরুতর জখম করেছে। নিহত নয়ন শেখ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের কবিরুল শেখের ছেলে।

বৃহস্পতিবার (১আগস্ট) সকালে নয়ন শেখ বয়রা গ্রামের বাড়ি থেকে সবুজ কাজিকে সাথে করে মোটরসাইকেল যোগে লোহাগড়া উদ্দেশ্য রওনা হয়। নয়ন শেখ পতিমধ্যে বয়রা গ্রামের তোতা কাজির বাড়ির পশ্চিম পাশে পৌছালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা বয়রা গ্রামের গোলজার শেখের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে নয়ন শেখ কে কুপিয়েছে জখম করে। এসময় তার সঙ্গে থাকা সবুজ কাজি কে কুপিয়ে গুরুতর আহত করে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

স্থানীয় লোকজন আহত নয়ন শেখ ও সবুজ কাজিকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কতর্ব্যরত চিকিৎসক নয়ন শেখ কে মৃত ঘোষণা করেন।  সবুজ কাজির অবস্থার মারাত্মক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, নয়ন শেখ নামে একজন নিহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

শেয়ার করুন:

Recommended For You