বিকালে আন্দোলন, রাতে ছেলে গ্রেফতার: হার্ট এট্যাকে বাবার মৃত্যু

বিকালে আন্দোলন, রাতে ছেলে গ্রেফতার: হার্ট এট্যাকে বাবার মৃত্যু
লক্ষ্মীপুরে গত ২৯ই জুলাই চলমান ছাত্র আন্দোলনে বিক্ষোভ মিছিলে যাওয়ায় সাইফ মোহাম্মদ আলী (২১) নামের এক ছাত্রকে পুলিশ বাসা থেকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর হৃদরোগে তার বাবা মারা যাওয়ার খবর পাওয়া গেছে।
মঙ্গলবার (৩০ জুলাই) ভোর রাত ২টার দিকে তিনি মারা যান। এর আগে, একই দিন রাত ১টার দিকে পুলিশ মোহাম্মদ আলীকে গ্রেফতার করে। মোহাম্মদ আলী শহরের মজুপুর গ্রামের মো: শামসুল আলমের ছেলে।
গ্রেফতারকৃত মোহাম্মদ আলীর এক বন্ধু জানায়, সোমবার বিকেলে সাইফ তার বন্ধুদের সাথে জেলা শহরের মাদাম এলাকায় বিক্ষোভ মিছিলে যোগ দেয়। পরে পুলিশ রাত ১টার দিকে তাকে গ্রেফতার করতে গেলে তার বাবা বাধা দেয়। এ সময় পুলিশ তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং সাইফকে নিয়ে যায়।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

শামসুল আলমের এক আত্নীয় জানান, রাত ১টা ৪০ মিনিটে পড়ে থাকা অবস্থায় তিনি হৃদরোগে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। তার জানাজা আজ মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠিত হয় এবং তার নিজ বাড়ি নোয়াখালী জেলার বাংলা বাজারে লাশ দাফনের জন্য নিয়ে যাওয়া হয়।
অন্যদিকে, বাবার লাশ দেখার জন্য ও দাফনের জন্য গ্রেফতারকৃত মোহাম্মদ আলীকে ৫ ঘণ্টার জন্য প্যারোলে জামিন দেয়া হয়। এই বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি ইয়াসিন ফারুক মজুমদার আটকের কথা নিশ্চিত করেন।
শেয়ার করুন:

Recommended For You