শাফিন আহমেদের দাফন আজ 

শাফিন আহমেদের দাফন আজ 

যুক্তরাষ্ট্র থেকে দেশে পৌঁছেছে জনপ্রিয় ব্যান্ড শিল্পী শাফিন আহমেদের মরদেহ।

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাফিনের মরদেহবাহী কফিন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে। বিমানবন্দরে মরদেহ গ্রহণ করেন শাফিনের বড় ভাই ও মাইলস ব্যান্ডের অন্যতম সদস্য হামিন আহমেদসহ পরিবারের সদস্যরা। পরে বিমানবন্দর থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় গুলশানে তাঁর বাসায়।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

আজ মঙ্গলবার দাফন করা হবে শাফিন আহমেদকে। বনানী কবরস্থানে শাফিনকে দাফন করা হবে বাবা কমল দাশগুপ্তর কবরে। পাশেই মা সংগীতশিল্পী ফিরোজা বেগমের কবর রয়েছে।জানা গেছে, রবিবার যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি থেকে শাফিনের মরদেহবাহী কফিন নিয়ে দেশে রওনা হন তাঁর স্ত্রী রুমানা দৌলা।

হামিন আহমেদ জানান, শাফিনের মরদেহ রাতে গুলশানে পরিবারের কাছে থাকবে। মঙ্গলবার দুপুর ১২টায় মরদেহ নিয়ে যাওয়া হবে গুলশান আজাদ মসজিদে। বাদ জোহর জানাজা শেষে শ্রদ্ধা নিবেদনের জন্য সেখানে রাখা হবে কিছু সময়ের জন্য। এরপর বনানী কবরস্থানে শাফিনকে দাফন করা হবে বাবা কমল দাশগুপ্তর কবরে। পাশেই আমাদের মা সংগীতশিল্পী ফিরোজা বেগমের কবর রয়েছে।

পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে কুলখানির বিষয়েও। শাফিন আহমেদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি হবে শুক্রবার (২ আগস্ট) জুমার নামাজের পর বনানী কবরস্থানের পাশে গুলশান কমিউনিটি মসজিদে।

শেয়ার করুন:

Recommended For You