অবশেষে দেশে ফিরলো শাফিন আহমেদের মরদেহ

অবশেষে দেশে ফিরলো শাফিন আহমেদের মরদেহ

অবশেষে মৃত্যুর চার দিন পর দেশে ফিরল ব্যান্ড তারকা শাফিন আহমেদের মরদেহ। সোমবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৫টায় যুক্তরাষ্ট্র থেকে তাকে বহন করা উড়োজাহাজটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

মাইলস ব্যান্ডের সদস্যদের সঙ্গে যুক্ত এরশাদুল হক টিংকু সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করে জানান, শাফিন আহমেদের কফিন সন্ধ্যা ৬টার কিছু পরে বিমানবন্দর থেকে বের করা হয়। নিয়ে যাওয়া হয় উত্তরায়, শিল্পীর বাসায়। এরপর দ্রুত সময়ের মধ্যে নিয়ে যাওয়া হবে একটি হাসপাতালের হিমঘরে। সেখান থেকে ৩০ জুলাই জোহরের নামাজের সময় নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে।

এরশাদুল হক টিংকু বলেন, ‘শাফিন আহমেদের পরিবারের সদস্যরা এরই মধ্যে জানাজা, দাফন ও কুলখানির সময় সূচি ও স্থানের বিষয়ে পারিবারিকভাবে জানিয়েছেন সবাইকে। ফলে তার আগে শাফিন আহমেদের মরদেহ ঘিরে ভক্ত বা গণমাধ্যমের কোনও ভিড় প্রত্যাশা করছেন না তারা। এই সময়টুকু তারা নিজেদের মতো করে থাকতে চাইছেন।’

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এরে আগেই শাফিন আহমেদের বড় ভাই হামিন আহমেদ জানিয়েছেন, মঙ্গলবার (৩০ জুলাই) বাদজোহর গুলশান আজাদ মসজিদে হবে জানাজা। এরপর বনানী কবরস্থানে হবে দাফন। যেখানে শায়িত আছেন তাদের বাবা সংগীতগুরু কমল দাশ গুপ্ত এবং মা কিংবদন্তি নজরুলশিল্পী ফিরোজা বেগম।

পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে কুলখানির বিষয়েও। শাফিন আহমেদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি হবে শুক্রবার (২ আগস্ট) জুমার নামাজের পর বনানী কবরস্থানের পাশে গুলশান কমিউনিটি মসজিদে।

প্রসঙ্গত, প্রবাসীদের গান শোনাতে গত ৯ জুলাই ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছিলেন শাফিন আহমেদ। গত ২০ জুলাই ভার্জিনিয়ায় ছিল তার কনসার্ট। এদিন মঞ্চে ওঠার খানিক আগেই হোটেল রুমে লুটিয়ে পড়েন ৬৩ বছর বয়সী এই রকস্টার। সেখান থেকে হাসপাতালে নেওয়া হয় তাকে। হাসপাতালে কয়েকদিন চিকিৎসা নেওয়ার পর গত ২৫ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

শেয়ার করুন:

Recommended For You