কে হচ্ছেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট, জানালেন জ্যোতিষী

কে হচ্ছেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট, জানালেন জ্যোতিষী

আগামী নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচন থেকে জো বাইডেন নিজেকে প্রত্যাহার করে নেবেন বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন যুক্তরাষ্ট্রের এক নারী জ্যোতিষী। এমনকি কত তারিখে তিনি নিজেকে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে প্রত্যাহার করে নেবেন সেটিও বলে দিয়েছিলেন। তার এমন ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে সঠিক প্রমাণিত হয়েছে। এখন সেই জ্যোতিষী যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট কে হতে যাচ্ছেন, তা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

ইন্টারনেটে সবচেয়ে কুখ্যাত জ্যোতিষী হিসাবে পরিচিতি পাওয়া অ্যামি ট্রিপ বলেছেন, তার হিসেব অনুযায়ী পরবর্তী প্রেসিডেন্ট হতে পারেন ডোনাল্ড ট্রাম্প। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

অ্যামি ট্রিপ দাবি করেছেন, ট্রাম্প তার সর্বোচ্চ পেশাগত সাফল্য উপভোগ করছেন। ট্রিপ যুক্তি দিয়ে বলেছেন, সামনে এমন কিছু ঘটবে; যা ট্রাম্পকে আরও উন্মত্ত করে তুলতে পারে। তিনি ইতোমধ্যে চলতি মাসেই একবার হত্যাচেষ্টার লক্ষ্যবস্তু হয়েছিলেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

৪০ বছর বয়সী অ্যামি ট্রিপ জানিয়েছিলেন, ৮১ বছর বয়সী জো বাইডেন প্রেসিডেন্ট নির্বাচনের উচ্চাকাঙ্ক্ষা ত্যাগ করবেন এবং তারিখ হিসেবে বলেছিলেন ২১ জুলাই। বাইডেনের সরে দাঁড়ানোর ফলে কমালা হ্যারিস এখন প্রেসিডেন্ট পদে লড়াই করবেন।

জ্যোতিষী অ্যামি ট্রিপের মতে, ট্রাম্প তার সর্বোচ্চ পেশাগত সাফল্য উপভোগ করছেন এবং তিনি পরবর্তী প্রেসিডেন্ট হতে পারেন। এছাড়াও, মার্কিন যুক্তরাষ্ট্রে আগস্ট মাসে আরও কঠিন পরিস্থিতি ও রাজনৈতিক অস্থিরতা দেখা দিতে পারে বলে সতর্ক করেছেন তিনি।

এদিকে, সাম্প্রতিক বিভিন্ন সমীক্ষায় দেখা গেছে, আগামী ৫ নভেম্বরের নির্বাচনে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমালা হ্যারিসের সাথে রিপাবলিকান দলীয় ডোনাল্ড ট্রাম্পের জনসমর্থনের ব্যবধান আরও কমেছে। এমনকি নিজ দলে ও অ-শ্বেতাঙ্গ ভোটারদের মাঝে হ্যারিসের সমর্থন উল্লেখযোগ্য পরিমাণে বৃদ্ধি পেয়েছে।

 

সূত্র : এনডিটিভি, নিউইয়র্ক পোস্ট।

শেয়ার করুন:

Recommended For You