আমার বিশ্বাস, আইন-শৃঙ্খলা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হবে : নৌবাহিনী প্রধান

আমার বিশ্বাস, আইন-শৃঙ্খলা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হবে : নৌবাহিনী প্রধান

বাংলাদেশ নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে দুর্বৃত্তরা যে ক্ষতি করেছে, ধ্বংসযজ্ঞ চালিয়েছে তা কারো কাছেই কাম্য নয়। সমুদ্র বন্দর সচল রাখতে যে কোনো ধ্বংসাত্মক তৎপরতা ঠেকাতে নৌবাহিনী প্রস্তুত আছে।  

বৃহস্পতিবার (২৫ জুলাই) মোংলা বন্দর কর্তৃপক্ষের জেটিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। নৌবাহিনী প্রধান বলেন, দেশের স্বার্থবিরোধী ও অপতৎপরতা রোধে বাংলাদেশ নৌবাহিনী সেনাবাহিনী, বিজিবি, কোস্ট গার্ড, পুলিশ ও অন্যান্য বাহিনীর সদস্যদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে নিরাপত্তা রক্ষার কাজ করে চলেছে।

পদ্মা সেতু চালুর পর দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ডের গতি বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, মোংলা বন্দর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মোংলা বন্দর ও সংলগ্ন ইপিজেড, এলপিজি জোন, পাওয়ার গ্রিডের মতো গুরুত্বপূর্ণ এসব স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী কাজ করে যাচ্ছে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

নৌবাহিনী প্রধান আরো বলেন, ‘সশস্ত্র বাহিনী মোতায়েনের পর দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। আমার বিশ্বাস, আইন-শৃঙ্খলা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হবে। সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে কিছু দুষ্কৃতকারী প্রবেশ করে ধ্বংসলীলা চালিয়েছে। এটা কোনো দেশপ্রেমিক নাগরিকের কাজ হতে পারে না। এ ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড যাতে ভবিষ্যতে না হয় সে জন্য নিজ অবস্থান থেকে আরো বেশি সতর্ক থাকতে হবে। এসময় তিনি দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির জন্য গণমাধ্যম ও জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

নৌবাহিনী প্রধান বলেন, একটি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল মিডিয়ার কোনো বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন-অগ্রগতিসহ সার্বিক কার্যক্রমে আমাদের সহায়তা করবেন। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ নৌবাহিনীর খুলনাঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমান।

 

শেয়ার করুন:

Recommended For You