নিখোঁজের দুই দিন পর মিললো পর্যটকের মরদেহ

নিখোঁজের দুই দিন পর মিললো পর্যটকের মরদেহ
কক্সবাজারে সাগরে গোসলে নেমে নিখোঁজ পর্যটকের মৃতদেহ ২ দিন পর মহেশখালীর সোনাদিয়া থেকে উদ্ধার হয়েছে। বুধবার (১৭ জুলাই) বিকালে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া দ্বীপের সাগর পাড়ে প্যারাবন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিদুল রহমান তন্ময়।
মৃত উদ্ধার মো. রাহাত (১৮) ঢাকার কামরাঙ্গীরচর থানার আল হেরা কমিউনিটি সেন্টার এলাকার আলী আকবরের ছেলে।
সোমবার দুপুরে কক্সবাজার সৈকতের সুগন্ধা ও কলাতলী পয়েন্টের মাঝামাঝি ডিভাইন রিসোর্ট সংলগ্ন এলাকার সাগরে গোসলে নামে মো. রাহাত সহ ৪ জন। এসময় স্রোতের টানে ভেসে যেতে থাকা ৩ জনকে স্থানীয় উদ্ধার করতে সক্ষম হলেও সে ভেসে যায়। পরে স্থানীয় লাইফগার্ড ও বিচকর্মিরা সৈকতের বিভিন্ন পয়েন্ট সাগরে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি।
সবার আগে সর্বশেষ সংবাদ পেতে অনুসরণ করুন https://worldglobal24.com/latest/
স্থানীয়দের বরাতে তানজিদুল রহমান তন্ময় বলেন, বুধবার বিকালে মহেশখালী উপজেলার সোনাদিয়া দ্বীপের সাগর পাড়ের প্যারাবনে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা। পরে তারা মৃতদেহটি উদ্ধারে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। পরে নিখোঁজ পর্যটকের লাশের ছবি স্বজনদের কাছে পাঠানোর পর পরিচয় শনাক্ত হওয়া গেছে।
নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান জেলা প্রশাসনের এ নির্বাহী ম্যাজিস্ট্রেট।
শেয়ার করুন:

Recommended For You