খুলনায় কবর থেকে সাড়ে ৪ মাস পর গৃহবধূর মৃতদেহ উত্তোলন

খুলনায় কবর থেকে সাড়ে ৪ মাস পর গৃহবধূর মৃতদেহ উত্তোলন

দাফনের সাড়ে ৪ মাস পর আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে উত্তোলন করা হলো খুলনার নিউ বিশ্বাস প্রোপার্টিজের মালিক তারেক বিশ্বাসের স্ত্রী মিলির লাশ।

রোববার (১৪ জুলাই) দুপুরে খুলনা নগরীর রায়েরমহল হামিদ নগর বাঙাল বাড়ি রোড এলাকার পারিবারিক কবরস্থান থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয়।

লাশ উত্তোলন শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। গৃহবধূ মিলির লাশ উত্তোলনকালে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান খান, খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (সোনাডাঙ্গা জোন) মো. আবু নাসের আল-আমিন, মামলার বাদী সেলিনা বেগম। এছাড়া উপস্থিত ছিলেন নিহত গৃহবধূর স্বামী ও মামলার আসামী তারেক বিশ্বাস।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/

পুলিশ জানায়, চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি গৃহবধূ মিলি মারা যায়। ওই সময় কারও কোনো অভিয়োগ ছিল না। ফলে তার আত্মীয়-স্বজনরা লাশ দাফন করেন। পরবর্তীতে ২৫ মার্চ হরিণটানা থানায় ওই গৃহবধূর মা সেলিনা বেগম বাদী হয়ে তারেক বিশ্বাসসহ ৪ জনকে আসামি করে মামলা করেন। এরপর আদালতের নির্দেশে আজ লাশ উত্তোলন করা হয়েছে। এরপর লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শেয়ার করুন:

Recommended For You