জয়পুরহাটে সহযোগীসহ ভূয়া র‍্যাব গ্রেফতার

জয়পুরহাটে সহযোগীসহ ভূয়া র‍্যাব গ্রেফতার
জয়পুরহাটের মাস্টারপাড়া থেকে ভূয়া র‌্যাব সদস্য তরিকুল ওরফে সোহাগ ও তার সহযোগী নাঈম কে গ্রেফতার ও  জ্যাকেট ও মোটরসাইকেল জব্দ করেছে র‌্যাব-০৫,জয়পুরহাট।
রবিবার (১৪ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল শনিবার বিকেল ৫ টার দিকে আক্কেলপুর উপজেলার মাস্টারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, আক্কেলপুর উপজেলার চকবিলা গ্রামের মনোয়ার হোসেন এর ছেলে নাইম হোসেন (২০) ও নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর বাজার গ্রামের জাহাংগীর আলমের ছেলে তরিকুল ইসলাম সোহাগ (২৭)।
সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/
র‌্যাব জানায়,তরিকুল ইসলাম সোহাগ র‌্যাব বাহিনীর সদস্য পরিচয়ে একজন প্রতারক সিন্ডিকিটের মূলহোতা। তরিকুল ও তার সহযোগী নাইম হোসেন র্দীঘদিন ধরে বাংলাদেশ বিমান বাহিনীর অফিস সহায়ক পদে চাকুরী দেয়ার নামে প্রতারণার সাথে জড়িত বলে জানা যায়। মুলহোতা তরিকুল নিজেকে বাংলাদেশ পুলিশের এসআই ও বর্তমানে র‌্যাব-৫, রাজশাহী, নাটোর ক্যাম্পে এবং প্রতারক চক্রের অপর সদস্য নাইম বাংলাদেশ বিমান বাহিনীর অফিস সহায়ক পদে কর্মরত আছেন বলে বিভিন্ন চাকুরী প্রত্যাশীদের কাছে পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে।
ঘটনা সূত্রে  আরও জানা যায়, তরিকুল ও নাইম জনৈক আজিজুল নামে এক ব্যক্তির নিকট বাংলাদেশ বিমান বাহিনীর সিভিল গাড়ি চালক পদে চাকুরী দেওয়ার নামে ১২ লাখ টাকা বিনিময়ে মৌখিকভাবে চুক্তিবদ্ধ হয়ে শনিবার  (১৩ জুলাই) তারিখ বিকেল সাড়ে ৪ টার দিকেজয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার  মাস্টারপাড়া এলাকায় বিভিন্ন জাতের গাছ বাগানে বিমান বাহিনীর সিভিল গাড়ি চালক পদের পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার নামে অগ্রিম ২৬ হাজার ৩০০ টাকা দাবী করলে জনৈক আজিজুল এর মনে সন্দেহের সৃষ্টি হয়। এমতাবস্থায় জনৈক আজিজুল র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি টহল গাড়ি দেখে দৌড়ে এসে বিষয়টি অবগত করলে র‌্যাব-৫, সিপিসি-৩ এর টহল দল র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারক চক্রের মূলহোতা তরিকুল এবং তার সহযোগী নাইম কে আটক করে।
পরবর্তীতে নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দখলে থাকা মোটর সাইকেল তল্লাশী করলে মোটর সাইকেলের সিটের নিচ থেকে ১টি র‌্যাব কটি এবং তাদের নিকট হতে নগদ ৮ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত প্রতারক চক্রের আসামীদ্বয় কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You