আন্তবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেটে টুর্নামেন্ট অনুষ্ঠিত 

বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত আন্তবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ)। এ প্রতিযোগিতায় রানারআপ হয় সোনারগাঁও ইউনিভার্সিটি।
মিরপুর ইনডোর স্টেডিয়ামে বুধবার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে এক জমকালো আয়োজনের মাধ্যমে বিজয়ী ও রানারআপ টিমকে পুরস্কার তুলে দেয়া হয়।
‘মাদক, বাল্যবিবাহ, যৌতুক রুখবোই, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়বোই’ প্রতিপাদ্য নিয়ে ছাত্রলীগ আন্তবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেট-২০২৪-এর আয়োজন করে। সমাপনী অনুষ্ঠানে দুই ব্যক্তি ও এক প্রতিষ্ঠানের হাতে সম্মাননা তুলে দেয়া হয়।
ব্যক্তি পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় ফেনীর মাহবুবা তাবাচ্ছুম ইমাকে সম্মাননা দেয়া হয়। আর যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় লালমনিরহাটের মো. স্বাধীন ইসলামকে সম্মাননা দেয়া হয়। এ ছাড়া প্রাতিষ্ঠানিকভাবে মাদক প্রতিরোধে মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র ‘বাঁধন’কে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম,  সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, কুমিল্লা ভিক্টোরিয়াসের কর্ণধার নাফিজা কামাল, চিত্রনায়িকা সোহানা সাবাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
গত ২৬ জুন থেকে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে দেশের পাবলিক ও বেসরকারি ৬৪টি বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়।
শেয়ার করুন:

Recommended For You