রায়পুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করে রায়পুর থানা পুলিশ। বুুধবার (৩রা জুন) দুপুর এক প্রেস কনফারেন্সের সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে রায়পুর থানাার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিন ফারুক মজুমদার।
জানা যায়, গতবছরের ডিসেম্বরে হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্তকালে চক্রটির সন্ধান পায় পুলিশ। চোর চক্রের মূল হোতা মোঃ সোহেলসহ (৩০) আরো চারজনকে আটক করা হয়। মামলার অপর আসামীরা হলেন, মোঃ আনোয়ার হোসেন (৩৫), আনোয়ার হোসেন শামীম (২২), মোঃ জুয়েল (২৪) ও মোঃ শামসুল হক (৩৫)।
পুলিশ জানায়, চলতি মাসের ২ জুলাই রায়পুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রথম তিন আসামীকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী গ্রেফতার হয় আরো দুজন। গ্রেফতার হওয়া পাঁচজনকে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের আরো সদস্যদের নাম উঠে আসছে বলে জানিয়েছে পুলিশ।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিন ফারুক মজুমদার বলেন, আমরা ২০২৩ সালের ডিসেম্বরের একটি মামলার তদন্ত করতে গিয়ে এই চক্রের সন্ধান পাই। পরে গ্রেফতারকালে তাদের কাছ থেকে পালসার ব্রান্ডের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।
শেয়ার করুন:

Recommended For You