জয়পুরহাটে কয়েক হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি থেকে কয়েক হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট। গতকাল রবিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে পাঁচবিবি উপজেলা  রশিদপুর সাতআনা এলাকার একটি বসত বাড়িতে  অভিযান চালিয়ে এই সিরাপগুলো উদ্ধার করা হয়।
পরিচালনাকালীন সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কারবারি  পাঁচবিবি  উপজেলার রশিদপুর এলাকার  মৃত আবু সাইদের ছেলে সেলিম (৩৫) ও একই  উপজেলার বেড়াখাই গ্রামের কাইম উদ্দিনের ছেলে শফিউল ইসলাম কৌশলে আত্মগোপন করে। সোমবার (০১জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন।
র‌্যাব জানায়,চোরাচালান সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার  রশিদপুর সাতআনা এলাকায় অভিযান পরিচালনাকালীন সময়ে রশিদপুর সাতআনা গ্রামস্থ জনৈক মোঃ সেলিম এর বসত বাড়ীতে উপস্থিত হলে বসত বাড়ীর মালিক সেলিম র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পূর্বেই কৌশলে আত্মগোপন করে। নিরপেক্ষ সাক্ষীসহ স্থানীয় লোকজনদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, পলাতক আসামী সেলিম ও শফিউল পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আসামী সেলিমের বসত বাড়ির কক্ষে জিনসা ও আল্ট্রা টাচ নামক যৌন উত্তেজক সিরাপ কালোবাজারির মাধ্যমে চোরাচালানের উদ্দেশ্যে অবৈধভাবে মজুদ ও সংরক্ষন করে নিয়মিত পার্শ্ববর্তী দেশে পাচার করে আসছে।
র‌্যাব আর জানায়, জনৈক মোঃ সেলিম এর বসত বাড়ীর উত্তর দুয়ারী কক্ষ তল্লাশী করে খাকী রংয়ের বড় কাগজের কার্টুন বক্স এ ছোট-বড় জিনসা ও আল্ট্রা টাচ নামক যৌন উত্তেজক ১৫,৫৫১ বোতল সিরাপ উদ্ধার করা হয়, যার সর্বমোট মূল্য-১২,৫২,৭৩৫/- টাকা।
উদ্ধারকৃত আলামত জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় জমা করতঃ একটি মামলা রুজু করা হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You