ছেলের লাশ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা

আমতলী-পটুয়াখালী মহাসড়কের ডাক্তার বাড়ি স্টেশনে বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে পুষ্পু বেগম (৬৮) নামে  এক নারীর মৃত্যু হয়েছে।রোববার (৩০ জুন) সকাল ৬ টায় ঘটনা ঘটেছে।
জানা গেছে লিভারে সমস্যার কারনে আলম (৪৫) গত শনিবার রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ছেলের মৃত্যু সংবাদ পেয়ে মা পুষ্প বেগম এ্যাম্বুলেন্স নিয়ে লাশ আনতে বরিশাল যান। লাশ নিয়ে বরিশাল থেকে ফেরার পথে পটুয়াখালী ও আমতলীর মাঝামাঝি
ডাক্তারবাড়ি স্টেশনে বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্স পাশের খাদে পড়ে গিয়ে পুষ্প বেগম (৬৮) ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন। তার স্বামীর নাম মোহাম্মদ আলী তারা উভয়েই কলাপাড়া থানার ধানখালীর বাসিন্দা।  ফায়ার সার্ভিস ও পুলিশের সহায়তায় মা পুষ্প বেগমের লাশ আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত মেডিকেল অফিসার তাকে মৃত্যু ঘোষণা করেন, এবং ছেলে আলম এর লাশ আমতলী থানায় নিয়ে যাওয়া হয়। খাদে পড়ে যাওয়া এ্যাম্বুলেন্স  উদ্ধারের চেষ্টা চলছে।
আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, যেহেতু তার  আগেই স্বাভাবিক মৃত্যু হয়েছে তাই পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আলমের লাশ পরিবারে কাছে  হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
শেয়ার করুন:

Recommended For You