রাজশাহীতে কিশোর গ্যাঁং, হত্যা ও ধর্ষণ মামলায় আটক ৩

র‌্যাপডি এক্যাশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) গতকাল বুধবার এবং বৃহস্পতিবার ২ দিনের অভিযানে কিশোর গ্যাঁং সদস্যসহ বিভিন্ন অপরাধে ৩জন অপরাধীকে আটক করেছে।

র‌্যাব-৫, ২৬ জুন রাতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন নিউমার্কেট ষষ্ঠীতলা নামক এলাকায় অপারেশন পরিচালনা করে কিশোর গ্যাঁং সদস্য পলাতক আসামী মোঃ সাকিব খান (২২) কে আটক করে। আটককৃত ব্যাক্তি জেলার মতিহার থানাধীন সাতবাড়িয়া গ্রামের সাজ্জাদের ছেলে। ওই রাতে অপর একটি অভিযানে জেলার বাগমারা থানাধীন গোয়ালপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ধর্ষণ মামলার আসামী মোঃ জাকারিয়া (১৮) আটক হয়। সে বাগমারা উপজেলার গোয়ালপাড়া গ্রামের  মোঃ মোতাহারের ছেলে।

বৃহস্পতিবার ২৭ জুন সকাল ৬.৩০টার সময়  জেলার তানোর থানাধীন লালপুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে “চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা” মামলার সাথে জড়িত পলাতক আসামী মোঃ ইকবাল হোসেন (২৬) কে আটক করেছে র‌্যাব-৫। অভিযুক্ত তানোর উপজেলার লালপুর নামক গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সমাজের অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছেন। এর ধারাবাহিকতায় গত দুই দিনে পুর্থক পৃর্থক অপরাধের কিশোর গ্যাঁং, হত্যা ও ধর্ষণ মামলার ০৩ জন কে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You