চারঘাট উপজেলায় নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

রাজশাহী চারঘাট উপজেলায় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন দায়িত্ব গ্রহন করছেন। একই সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ফিরোজ আহম্মেদ লনি এবং মহিলা ভাইস চেয়ারম্যান জমেলা বেগম উপজেলা চত্বরে তাদের সমর্থকদের নিয়ে উপস্থিত হন।

উপজেলা চত্বরে নব-নির্বাচিত চেয়ারম্যানদের আগমনে বুধবার সকাল থেকেই তাদের সমর্থকরা অটো ভ্যান, রিক্সাসহ বিভিন্ন বিকল্প পরিবহনে বাদ্যযন্ত্র নিয়ে সমাবেত হয়। ওই সময় আইন শৃঙ্খলার কিছুটা অবনতি হলেও স্থানীয় থানা পুলিশ তা নিয়ন্ত্রে নিয়ে আসে।

নব-নির্বাচিত চেয়ারম্যানদের আগমন উপলক্ষ্যে বুধবার সকাল ১১টার সময় উপজেলা সভা কক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সময় ইউএনও সাইদা খানম, সহকারি পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার, সহকারী কমিশনার (ভুমি) আরিফ হোসনে এবং ওসি এএসএম সিদ্দিকুর রহমান নব-নির্বাচিত চেয়ারম্যন ও ভাইস চেয়াম্যানদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। ওই সময় উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লা মোল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা এনায়েত কবির, পিআইও শামীম আহম্মেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে উপজেলা আ’লীগ সম্পাদক ফকরুল ইসলাম এবং উপজেলা আ’লীগ যুগ্ম-সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুন চেয়ারম্যান পদে ভোট করেন। উপজেলার ভোটারদের ভালোবাশার কারনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন মামুন। উভয় পক্ষের প্রার্থী বর্তমান ক্ষমতাশীল দলের লোক। কিন্ত এই ভোট তাদের মধ্যে বিভাজনের সৃষ্টি করেছে। যার পরিলক্ষিত হয়েছে নব-নির্বাচিত চেয়ারম্যানদের অভ্যর্থনার সময়। উপজেলা সভা কক্ষে ৬টি ইউনিয়নের মধ্যে ভায়ালক্ষিপুর ও চারঘাট উপজেলা ইউপি চেয়ারম্যান ব্যাতিত অন্য কোন ইউপি চেয়ারম্যান এবং দলিয় কোন নেতা কর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

পরিশেষে সদ্য নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহ্মুদুল হাসান মামুন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, তিনি দল মত নির্বিশেষে একসঙ্গে উপজেলার উন্নয়নের জন্য কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। এই এলাকা পাশর্^বর্তী দেশ ভারত থেকে বিভিন্ন অবৈধ মাদক এই দেশে প্রবেশ করে সমাজকে কুলশিত করছে। স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিয়ে মাদকসহ বিভিন্ন অনিয়ম প্রতিহত করার প্রত্যাশা করেন তিনি।

 

শেয়ার করুন:

Recommended For You